Home / রাজনীতি / এবার করোনার সংক্রমণ রোধে মাঠে নেমেছেন সেই ডেইজী

এবার করোনার সংক্রমণ রোধে মাঠে নেমেছেন সেই ডেইজী

নিউজ ডেস্ক: প্রাণঘাতী করোনার সংক্রমণ প্রতিরোধে মাঠে নেমেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলেয়া সারোয়ার ডেইজী।

বৃহস্পতিবার মোহাম্মদপুরের বিভিন্ন এলাকায় চিকিৎসক ও বেশ কয়েকজন স্বেচ্ছাসেবক নিয়ে মাস্ক বিতরণ করেন তিনি।

এ সময় বিভিন্ন স্থানে হ্যান্ডমাইকের মাধ্যমে তাকে সচেতনতামূলক বক্তব্য দিতে দেখা গেছে। গত কয়েক দিন ধরে তিনি এ কাজ করছেন বলে জানা গেছে।

গত সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে ভোটে হেরে যাওয়া ডেইজী এ সময় বলেন, নির্বাচনে হারলেও আমি জনগণের পাশে রয়েছি। জনগণ আমাকে ভোট দেয়ার সুযোগ পায়নি। আমি মনে করি জাতির এই দুর্দিনে ঘরে বসে থাকলে চলবে না। সবাইকে সচেতন হতে হবে।

সংরক্ষিত আসন ছেড়ে গত সিটি নির্বাচনে সাধারণ আসনে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছিলেন ডেইজী। তবে ডিএনসিসির ৩১ নম্বর ওয়ার্ডে নির্বাচন করে জাতীয় পার্টি সমর্থিত শফিকুল ইসলাম সেন্টুর কাছে হেরে যান তিনি।

প্রসঙ্গত অতীতে ডেঙ্গু-চিকুনগুনিয়া ও নির্বাচনী প্রচারণাকালে ব্যতিক্রমী কার্যক্রমের কারণে আলোচনা ও সমালোচনার মুখে পড়েছিলেন ডেইজী।

২০১৮ সালের মার্চে ঢাকার দুই সিটিতে মশা মারতে ‘কামান ব্যবহার’ করে আলোচিত-সমালোচিত হন তিনি।

ওই সময় তার মশা নিধনের একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়। অনেকেই তার এমন অ্যাকশনের সমালোচনা করেন।

ডিএনসিসির ফেসবুক পেজে পোস্ট করা ওই ভিডিও এবং ছবি পোস্ট করে লেখা হয়– প্যানেল মেয়র সদস্য আলেয়া সারোয়ার ডেইজীর নেতৃত্বে এয়ারপোর্ট এলাকায় মশা নিধনের ওষুধ ছিটানো হচ্ছে।

ভিডিওতে দেখা যায়, একটি গাড়ির ওপরে দাঁড়িয়ে আছেন ডেইজী। দুপাশে দাঁড়িয়ে মশা মারার ফগার মেশিন দিয়ে স্প্রে করছেন দুই কর্মী।

Check Also

দুই বছর পর বাসায় ঈদ করবেন খালেদা জিয়া

নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালদা জিয়া দীর্ঘ দুই বছর পর স্বজনদের সঙ্গে নিয়ে নিজ বাস …

%d bloggers like this: