Home / খেলাধুলা / এবারো বিপিএলে সবচেয়ে বেশি পাকিস্তানি ক্রিকেটার

এবারো বিপিএলে সবচেয়ে বেশি পাকিস্তানি ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক: আগামী ৩ নভেম্বর সিলেট সিক্সারস ও ঢাকা ডায়নামাইটসের ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের পঞ্চম আসর। এবারো বিপিএলে সবচেয়ে বেশি বিদেশি ক্রিকেটার পাকিস্তানের। সাত দলে মোট ১৭ জন পাকিস্তানি খেলোয়াড় বিপিএলের টিকিট হাতে পেয়েছেন।

এই ১৭ পাকিস্তানি ক্রিকেটার হলেন শহীদ আফ্রিদী, মোহাম্মদ আমির, শাহীন শাহ আফ্রিদী, মোহাম্মদ সামি, উসামা মির, রাজা আলী দার, হাসান আলী, ফাহিম আশরাফ, ইমরান খান জুনিয়র, শোয়েব মালিক, রুম্মন রইস, জুনায়েদ খান, সরফরাজ আহমেদ, শাদাব খান, উসমান খান শেনওয়ারি, বাবর আজম এবং গুলাম মুদাসসর খান।

বিপিএলের চূড়ান্ত সূচি অনুযায়ী তিন ভেন্যুতে সবগুলো ম্যাচ চলবে। এর মধ্যে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। বাকি ৩৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ঢাকার শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এও জানা গেছে, গ্রুপ পর্যায়ে প্রতিদিন দুটি করে ম্যাচ হবে। শুক্রবার ছাড়া প্রতিদিনের প্রথম ম্যাচটি চলবে দুপুর ২টা থেকে বিকাল ৫.২০ পর্যন্ত এবং দ্বিতীয় ম্যাচটি সন্ধ্যা ৭টা থেকে ১০টা ২০ পর্যন্ত। সাপ্তাহিক ছুটি শুক্রবারগুলোতে প্রথম ম্যাচটি ২টা ৩০ মিনিটে শুরু হয়ে শেষ হবে ৫টা ৫০ মিনিটে। আর দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টা ১৫ মিনিট থেকে ১০টা ৩৫মিনিট পর্যন্ত মাঠে গড়াবে।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: