Home / বিনোদন / চলচ্চিত্র / এফ আই মানিকের কষ্টে ব্যথিত মানবদরদী অনন্ত

এফ আই মানিকের কষ্টে ব্যথিত মানবদরদী অনন্ত

হাসান মুরসালিন: ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল মানুষের কষ্টে ছুটে যান, এবং সকলের প্রয়োজনে সাধ্য মত সহযোগিতার হাত বাড়িয়ে দেন। যা আমাদের সকলেরই জানা। কিন্তু এবার তার নিকটেই ছুটে আসলেন এমন এক ব্যক্তি, যার কারনে সফল এ শিল্পপতি একটু হতবাক হয়ে যান। কারন বাংলাদেশের অন্যতম গুনী ও সফল চলচ্চিত্র পরিচালক এফ আই মানিককে আজ অর্থের অভাবে মানুষের কাছে যেতে হচ্ছে। তিনি তা আশা করেননি, তিনি মনে করেন এই গুনীদের প্রয়োজনে আমাদেরকেই এগিয়ে যেতে হবে। শুক্রবার রাতে অনন্ত জলিল তার ফেইসবুক ফ্যান পেইজে এফ আই মানিককে নিয়ে একটি স্ট্যাটাস পোস্ট করেন, যা হুবাহু তুলে ধরা হলো।

“আসসালামু আলাইকুম,
বন্ধুগন আজ দুঃখ ভরাক্রান্ত হৃদয় নিয়ে কিছু কথা বলবো। অতি কষ্টের সাথে বলতে হচ্ছে, আমাদের চলচ্চিত্র পরিবারের গুনী পরিচালক এফ আই মানিক ভাই, যিনি চলচ্চিত্র পরিচালক সমিতির সাবেক মহাসচিব ও বহু জনপ্রিয় চলচ্চিত্রের স্বনামধন্য পরিচালক। আমাদের চলচ্চিত্রের জন্য, চলচ্চিত্রের দর্শক সহ সকলের জন্য যিনি এতো কিছু করেছেন তাকেই আজ অর্থ কষ্টে ভুগতে হচ্ছে ।

এই স্বনামধন্য পরিচালক অর্থের অভাবে স্ত্রীর চিকিৎসা সঠিকভাবে চালাতে পারছেন না। যদিও তা আমি জানতাম না, কিন্তু গতকাল হঠাৎ তিনি আমার অফিসে এসে উপস্থিত হন। সে সময় আমি অফিসে উপস্থিত না থাকায় তাকে বেশ সময় অপেক্ষা করতে হয়, যা আমার জন্য ব্যর্থতা। কারন আমার জন্য এত বড় মাপের পরিচালককে অপেক্ষা করতে হয়েছে।

যখন উনার মুখোমুখি হই, তখন তার চেহারা বেশ মলিন ছিলো। তিনি আমাকে তার কষ্টের কথার সাথে, অর্থের অভাবে স্ত্রীর চিকিৎসা করাতে পারছেন না সে কথা বলেন। তার কথা শুনে আমি বেশ আশাহত হই, তার মত গুনী পরিচালককে অর্থের অভাবের কারনে আজ দ্বারে দ্বারে ঘুরতে হচ্ছে। যার হাত ধরেই অনেক তারকা প্রতিষ্ঠিত হয়েছে, যদিও এই গুনী পরিচালকের সাথে আমার কাজ করার সৌভাগ্য হয়নি।

তবুও এ বিখ্যাত পরিচালক আমার কাছে এসে হতাশ হয়ে ফিরে যাবেন, তা হবে অনন্ত জলিলের অন্যতম ব্যর্থতা। তাই আমার যতটুকু সামর্থ ততটুকু দিয়ে তাকে সহযোগিতা করার চেষ্ঠা করেছি। এবং আশাও করি যে প্রতিষ্ঠিত তারকা এবং চলচ্চিত্র পরিবারের সদস্যসহ অন্যরাও এফ আই মানিক ভাইয়ের সাহায্যে এগিয়ে আসবেন। এটা সাহায্য বললেও ভুল হবে, এটা আমাদের কর্তব্য। সাথে আশাকরি তার মত কোন গুনীজনকে যেনো দ্বারে দ্বারে যেতে না হয়, আমরাই যেনো তাদের প্রয়োজনে তাদের কাছে পৌছে যাই।
-অনন্ত জলিল।

অনন্ত জলিলের আরো নিউজ পরতে নিচের লিঙ্কে ক্লিক করুন…

ইসলামী পোষাকে অনন্তকে দেখে যা বললেন বিদেশী বায়ারগন

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: