Home / বিনোদন / চলচ্চিত্র / এখন সমস্যার সমাধান সোহানা সাবার কাছে! (ভিডিও)

এখন সমস্যার সমাধান সোহানা সাবার কাছে! (ভিডিও)

বিনোদন প্রতিনিধি: সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেছেন অভিনেত্রী সোহানা সাবা। যেখানে দেখা যায়, চেম্বারে বসে মানুষের মুখ দেখেই সাবা বলে দিতে পারছেন বর্তমান, অতীত ও ভবিষ্যৎ! খানিক বিস্ময় নিয়ে ধারনা করা যায়, সাবা সম্ভবত কোনও জ্যোতিষী কিংবা হারবাল প্রতিষ্ঠানের মডেল হয়েছেন!

বিষয়টি সম্পর্কে ‘নব্য নারী জ্যোতিষী’র সোহানা সাবা জানালেন, যা শোনা যাচ্ছে ও দেখা যাচ্ছে তার সবই প্রায় ঠিক। তিনি এখন থেকে (১ ডিসেম্বর) প্রতি শুক্রবার মধ্যরাতে চেম্বারে বসে মানুষের নানা সমস্যার কথা শুনবেন এবং সেটির সমাধান দেওয়ার চেষ্টা করবেন। আর তার এই চেম্বারের নাম রেখেছেন ‘‘সাবা’স কনফেশন বক্স’’। ঠিকানাটা বনানীর রেডিও টুডে’র অফিস।

হ্যাঁ, ঠিক এভাবেই মজার বিজ্ঞাপন দিয়ে এফএম রেডিওর সিরিয়াস এই অনুষ্ঠানের হট সিটে বসছেন সাবা। জানালেন, অনুষ্ঠানের বিজ্ঞাপনের জন্য এভাবেই ভিডিওটি প্রকাশ করা হয়েছে। যা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল!

সাবা আরো বলেন, ‘বিজ্ঞাপনটি ফানি হলেও এখানে সিরিয়াস বিষয় নিয়ে কথা হবে। রেডিওর শ্রোতারা এতে তাদের সমস্যার কথাগুলো বললেন। আমি একজন শুভাকাঙ্ক্ষী হিসেবে তাদের কথা শুনব ও আমার অভিজ্ঞতা শেয়ার করব। সমাধানের চেয়ে বড় কথা এখানে বিপর্যস্ত মানুষকে মানসিক সাপোর্ট দেওয়া। যেটা আমি বরাবরই করে আসছি কাছের মানুষদের।’

প্রসঙ্গত, এর আগে একটি নাটকে সাবা আরজে হিসেবে অভিনয় করলেও, এবারই প্রথম পেশাদার আরজে কিংবা রেডিওতে মনোবিদ হিসেবে অভিষেক হতে যাচ্ছে এ নায়িকার।

‘‘সাবা’স কনফেশন বক্স’’ নামের এ অনুষ্ঠানটি প্রতি শুক্রবার রাত ১২টায় শুরু হয়ে চলবে ২টা পর্যন্ত।

ভিডিওটি….

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: