Home / খেলাধুলা / একদিন রুনি ম্যানচেস্টারে ফিরে আসবে: মরিনহো

একদিন রুনি ম্যানচেস্টারে ফিরে আসবে: মরিনহো

স্পোর্টস ডেস্ক: সাবেক শিষ্যকে তাহলে মিস করছেন হোসে মরিনহো? তার এই বক্তব্য তো এ রকমই ইঙ্গিত দিচ্ছে। ম্যান ইউ বস বলে দিলেন, ভবিষ্যতে ঠিকই একদিন ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে আসবেন ওয়েন রুনি। আর সেদিন ওল্ড ট্র্যাফোর্ডের সমর্থকরা রুনিকে উষ্ণ অভ্যর্থনা জানালে একটুও অবাক হবে না ম্যানচেস্টার বস।

ইউনাইটেডের বিপক্ষে রবিবার প্রিমিয়ার লিগের ম্যাচের মাধ্যমে এভারটনের জার্সি গায়ে প্রথমবারের মতো মাঠে নামেন ৩১ বছর বয়সী ইংলিশ তারকা। জুলাইয়ে ছেলেবেলার ক্লাব এভারটনে যোগ দেওয়ার আগে এই ক্লাবেই তিনি ক্যারিয়ারের সফলতম ১৩ বছর কাটিয়েছেন। ইউনাইটেডই হয়ে উঠেছে রুনির ঘরের ক্লাব। তাই ঘরের ছেলে ঘরে ফিরবেন বলেই ধারণা মরিনহোর।

ম্যাচটিতে ৪-০ গোলে জয়ী হয় ম্যান ইউ। ৮২তম মিনিটে বদলি হিসেবে মাঠ ত্যাগের সময় ওল্ড ট্র্যাফোর্ডের সমর্থকরা রুনিকে দারুণভাবে অভিনন্দিত করেছে, এমনকি টাচলাইনে মরিনহো রুনির সঙ্গে হাত মিলিয়ে তাকে অভিবাদন জানিয়েছেন। রুনির প্রতি সমর্থকদের এই শ্রদ্ধা ও ভালোবাসার প্রশংসা করেছেন ইউনাইটেড বস। ইউনাইটেডে মরিনহোর প্রথম মেয়াদে রুনি ছিলেন ক্লাবটির অধিনায়ক।

মরিনহো বলেছেন, ‘এ ব্যপারে আমার কিছুই বলার ছিল না। এটা ইংলিশ সমর্থকদের স্বভাব। একজন ফুটবলার যখন বড় কোনো ক্লাবে দীর্ঘদিন থাকে তখন সে ক্লাবটির ইতিহাসের গুরুত্বপূর্ণ অংশে পরিণত হয়। আমি মনে করি ইংল্যান্ডের প্রতিটি ক্লাবেই এমন হয়। আমি শুধুমাত্র স্ট্যামফোর্ড ব্রিজ ও ওল্ড ট্র্যাফোর্ডের কথা বলতে পারব। এখানে সাবেক ফুটবলাররা আসলে তাদেরকে অত্যন্ত অসাধারণ ভঙ্গিমায় স্বাগত জানানো হয়। এটা নিয়ে মোটেই বিস্ময়ের কিছু নেই। রুনি আজ ঘরের মাঠে খেলেছে এবং আমি বিশ্বাস করি একদিন সে ফিরে আসবেই। ‘

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: