Home / বিনোদন / চলচ্চিত্র / এই ঈদের চার সিনেমা

এই ঈদের চার সিনেমা

বিনোদন ডেস্ক: ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে প্রত্যেক ঈদেই দর্শকদের সামনে হাজির হয় নতুন নতুন সিনেমা। এবার ঈদুল আযহায় দেশজুড়ে মুক্তি পাচ্ছে চারটি সিনেমা। দেশে বন্যা ও ডেঙ্গুর প্রকোপ থাকলেও উদ্দিপনা মোটেও থেমে নেয় সিনেমাপ্রেমীদের মধ্যে।
এই ঈদে মুক্তি পাওয়া চারটি সিনেমা হলো ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘বেপরোয়া’, ‘ভালোবাসার জ্বালা’ ও ‘ভালোবাসার রাজকন্যা’।

মনের মতো মানুষ পাইলাম না

উৎসবের সিনেমা আর শাকিব খানের চমক যেন সমার্থক শব্দ। এই ঈদে সবচেয়ে বড় চমক থাকছে শাকিব খান ও শবনম বুবলীর ‘মনের মতো মানুষ পাইলাম না’। প্রায় প্রত্যেক উৎসবেই বুবলী তার ভক্তদের নতুন সিনেমা উপহার দিয়ে চলেছেন। এই দুই তারকা অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ মুক্তি দিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান দেশবাংলা মাল্টিমিডিয়া। এতে অভিনয় করেছেন শাকিব খান, শবনম বুবলী, সাবেরী আলম, সাদেক বাচ্চু, ডন, মিশা সওদাগরসহ আরও অনেকে। সিনেমাটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু।

বেপরোয়া

এবার ঈদে মুক্তি পাচ্ছে আলোচিত সিনেমা ‘বেপরোয়া’। রোশান ও ববি অভিনীত এই সিনেমাটি এর আগে তিনবার মুক্তির তারিখ দিয়েও তা পিছিয়ে যায়। অবশেষে এই ঈদেই বড় পর্দায় আসছে জাজ মাল্টিমিডিয়ার এই সিনেমাটি। অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমাটি পরিচালনা করেছেন কলকাতার রাজা চন্দ।

ভালোবাসার জ্বালা

এই ঈদে ‘ভালোবাসার জ্বালা’ নিয়ে আসছেন নবাগত শাকিল খান ও অর্পা। এর গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন বশির আহমেদ। জানা গেছে, সাপের গল্প নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমাটি।

ভালোবাসার রাজকন্যা

শিপন ও মৌসুমী হামিদ অভিনীত ‘ভালোবাসার রাজকন্যা’ মুক্তি পেয়েছে ৯ আগস্ট। প্রেক্ষাগৃহে ঈদেও চলবে সিনেমাটি। ঈদের দিন সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চ্যানেল আইতে। অরুণ চৌধুরীর গল্প অবলম্বনে নির্মিত ‘ভালোবাসার রাজকন্যা’ সিনেমায় অভিনয় করেছেন মৌসুমী হামিদ, শিপন মিত্র, অবিদ রেহান, ফারজানা চুমকি, কাজী রাজু, মিলি বাশারসহ অনেকেই। নেপাল ও বাংলাদেশের বেশকিছু জায়গায় এই সিনেমার দৃশ্যধারণ করা হয়েছে। এই সিনেমার মাধ্যমে পরিচালনায় অভিষেক করলেন রাজু আলীম।

Check Also

গ্লোবাল ফিল্ম ফেস্টিভালে যাচ্ছে বাংলাদেশের যেসব ছবি

বিনোদন ডেস্ক: ভারতের শিলিগুড়িতে ২১ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে ‌গ্লোবাল ফিল্ম ফেস্টিভাল ২০১৯’। উত্তরবঙ্গ …

%d bloggers like this: