Home / বিনোদন / টেলিভিশন / ‘উপস্থাপিকার ভুল’ বললেন স্বপন চৌধুরী

‘উপস্থাপিকার ভুল’ বললেন স্বপন চৌধুরী

বিনোদন ডেস্ক: ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর নাম ঘোষণাকে ‘উপস্থাপিকার ভুল’ হিসেবে তুলে ধরলেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। তিনি বলেন, ভুল হতেই পারে।
একটা লাইভ কনসার্টেও ভুল হয়। সেদিন আমাদের হাতে সময় ছিল ২৫ মিনিট। বিচারকেরা বললেন ১০ টা ২০ মিনিটে চলে যাবেন। আমরা সবকিছু দ্রুত করলাম। আমি উপস্থাপিকা শিনা চৌহানের হাতে চিরকুট ধরিয়ে দিলাম নাম ঘোষণার জন্য। ক্রমটা ছিল জান্নাতুল নাঈম, জেসিয়া, জান্নাতুল সুমাইয়া। কিন্তু শিনা হয়তো দুই জান্নাতুলকে ভুল করে ফেলেছে যার কারণে জান্নাতুল সুমাইয়ার নামটি ‘হিমি’ হিসেবে ঘোষণা করেন।

আজ বিকেল সাড়ে ৫ টায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। স্বপন চৌধুরী বলেন, শেষদিকে এসে আমাদের সামান্য ভুলের কারণে নানা কথা তৈরি হয়েছে। আমাদের প্রথমদিকের সেগমেন্টগুলো খুব সফলভাবে শেষ হয়েছে। সাংবাদিক ভাইদের সহযোগিতা আমাদের অনেক সহায়তা করেছে। লাস্ট সেগমেন্টগুলোতে আমরা উপস্থিত করিয়েছি দেশের সব নামকরা মানুষদের, যেমন শাফিন আহমেদ, ফেরদৌস আহমেদ উপস্থিত ছিলেন। এতো বড় একটা অনুষ্ঠান সফলভাবে আয়োজন করতে পেরেছি এজন্য সবাইকে ধন্যবাদ।

তিনি বলেন, আমরা গত ২৯ সেপ্টেম্বর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর নাম পাঠাতে চেয়েছিলাম। তেমনই কথা ছিল। কিন্তু হুট করে অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে সেটা পিছিয়েছে। আজ আমরা সকল বিচারকদের ডেকেছি। সব মার্কশিট পুনরায় দেখা হচ্ছে। আজ আমরা এখান থেকে সব বিষয় সফল্ভাবে সমাধান করে যাবো।

আগামী ১৪ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত হবে ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা। বাংলাদেশে এবারই প্রথম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর ফ্র্যাঞ্চাইজি নিয়ে আসে দুটি প্রতিষ্ঠান অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট। গত শুক্রবার রাতে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা হয়। ওই রাতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেরা ১০ জনের মধ্য থেকে চ্যাম্পিয়নের নাম ঘোষণার জন্য মাইক্রোফোন হাতে দাঁড়িয়ে ভারতীয় উপস্থাপিকা শিনা চৌহান প্রথমে প্রথম রানার-আপের নাম ঘোষণা করেন।

এরপর বিচারকদের দেওয়া চিরকুট দেখে ঘোষণা করেন ‘উইনার ইজ হিমি’, অর্থাত্ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল সুমাইয়া হিমি। কিন্তু তত্ক্ষণাত্ অন্তর শোবিজের স্বত্বাধিকারী স্বপন চৌধুরী মাইক্রোফোন হাতে নিয়ে বলেন, চ্যাম্পিয়নের নাম ভুল ঘোষণা করা হয়েছে। তিনি আর কোনো ভূমিকায় না গিয়ে ঘোষণা করেন চ্যাম্পিয়ন হয়েছেন জান্নাতুল নাঈম, প্রথম রানার-আপ জেসিয়া ইসলাম ও দ্বিতীয় রানার-আপ জান্নাতুল সুমাইয়া হিমি।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: