Home / জাতীয় / ঈদ উপলক্ষে বাসের আগাম টিকিট বিক্রি শুরু, কাউন্টারে উপচে পড়া ভিড়

ঈদ উপলক্ষে বাসের আগাম টিকিট বিক্রি শুরু, কাউন্টারে উপচে পড়া ভিড়

জাতীয় ডেস্ক: আজ (১৭ মে) সকাল থেকে শুরু হয়েছে ঈদুল ফিতর উপলক্ষে বাসের আগাম টিকিট বিক্রি। আসন অনুযায়ী টিকিট বিক্রি চলবে। রাজধানীর গাবতলী ও আশপাশের এলাকার কাউন্টার থেকে সকাল ৬টায় টিকিট বিক্রি শুরু হয়। এদিকে, আগাম টিকিট নিতে বাস কাউন্টারে দেখা গেছে উপচে পড়া ভিড়।

এর আগে ৯ মে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনভুক্ত বাস কোম্পানিগুলোর মালিকদের এক বৈঠকে আগাম টিকিট বিক্রির সিদ্ধান্ত হয়।

আগাম টিকিট বিক্রির প্রস্তুতি সম্পর্কে হানিফ পরিবহনের জেনারেল ম্যানেজার মো. মোশাররফ হুসেন জানান, উত্তর বঙ্গের সব রুটের টিকিট বালুর মাঠসংলগ্ন কাউন্টার থেকে এবং দক্ষিণ বঙ্গের টিকিট গাবতলী, টেকনিক্যাল ও কল্যাণপুর কাউন্টার থেকে বিক্রি করা হবে।ভোর রাত থেকেই অনেকে লাইনে দাঁড়িয়ে ৩০ মের টিকিটের জন্য অপেক্ষা করছেন।

তিনি বলেন, যাত্রীরা যাতে এসে শৃঙ্খলাবদ্ধ হয়ে লাইনে দাঁড়িয়ে টিকিট নিতে পারেন সেজন্য বিশেষ ব্যবস্থা রাখা হয়েছে।

পরিবহনসংশ্লিষ্টরা জানান, প্রতিবছরের মতো গাবতলী, টেকনিক্যাল ও কল্যাণপুর থেকে উত্তর ও দক্ষিণ বঙ্গগামী বাসের আগাম টিকিট বিক্রি করা হয়। এবারই একই ধরনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে মহাখালী ও সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে আগের মতো তাৎক্ষণিক টিকিট বিক্রি করা হবে।

তারা আরও জানান, এবার ঈদে দীর্ঘ ছুটি থাকায় একই সময়ে বাসের চাপ কম পড়বে। ৩০ মে থেকে মানুষ বাড়ি যেতে শুরু করবে বলে আশা করছেন তারা।

৩১ মে শুক্রবার ও পহেলা জুন শনিবার পড়ায় অনেকেই আগে-ভাগে ছুটি নিয়ে বাড়ি চলে যাবেন। ৪ জুন থেকে তিন দিন ঈদের ছুটি থাকার কথা রয়েছে। যুগান্তর

Check Also

জলবায়ু খাতে ১০০০ কোটি টাকা বরাদ্দ চায় টিআইবি

জাতীয় ডেস্ক: আসন্ন ২০১৯-২০২০ অর্থ বছরের জাতীয় বাজেটে জলবায়ু পরিবর্তনসংক্রান্ত খাতে কমপক্ষে এক হাজার কোটি …

%d bloggers like this: