Home / জাতীয় / ঈদে ঘরমুখী মানুষের যাত্রা স্বস্তিদায়ক হবে: সেতুমন্ত্রী

ঈদে ঘরমুখী মানুষের যাত্রা স্বস্তিদায়ক হবে: সেতুমন্ত্রী

নিউজ ডেস্ক: ঈদে ঘরমুখী মানুষের যাত্রা স্বস্তিদায়ক হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শনিবার দুপুরে নোয়াখালীর কবিরহাট পৌরসভা প্রাঙ্গণে পানিবন্দি অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের সামনে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

মন্ত্রী বলেন, “জনগণের ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে আমরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছি, প্রয়োজনে ঈদের দিনও রাস্তায় থাকব। ” তিনি বলেন, “ঝড়বৃষ্টি থাকুক না থাকুক প্রকৌশলীরা রাস্তায় থাকবে, পুলিশ রাস্তায় থাকবে। যেখানেই প্রয়োজন হবে সেখানেই তাৎক্ষণিক সংস্কার করা হবে। প্রয়োজনে ঈদের দিন আমি নিজেও রাস্তায় থাকব। প্রাকৃতিক দুর্যোগ ঝড়, বৃষ্টি কোনও অজুহাতেই সংস্কার কাজে বাধা হয়ে থাকবে না। আমার টার্গেট হচ্ছে, সকল অজুহাতকে পেছনে ফেলে ঘরমুখী মানুষের যাত্রা নিরাপদ করা। ইতিমধ্যে সংস্কারের ৭০ ভাগ কাজ শেষ করেছি। ”

ওবায়দুল কাদের বলেন, “পুরোপুরি যাত্রা শুরু হওয়া পর্যন্ত রাস্তাগুলো ব্যবহারযোগ্য হবে। রমজানের ঈদের মতো মানুষের ঘরে ফেরার সুযোগ তৈরি হয়েছে।
এ নিয়ে কোনও দুশ্চিন্তা বা দুর্ভাবনা করার কারণ নেই। আমি নিজেই সংস্কার কাজ মনিটর করছি। সম্প্রতি অতিবৃষ্টির কারণে বিভিন্ন সড়কে যান চলাচলে বিঘ্ন ঘটছে, ফলে মহাসড়কে গাড়িগুলো ধীর গতিতে চলার কারণে মানুষের কিছুটা দুর্ভোগ হলেও আমাদের লোকজন কাজ করছে। ঈদের সময় সবার ছুটি বাতিল করা হয়েছে তবে ঈদের দিন সকাল ৬টা থেকে দুপুর ১২টা সড়ক বিভাগের প্রকৌশলী ও কর্মকর্তারা নামাজ পড়ার জন্য ছুটি পাবেন। তবে কোনও ধরনের অবহেলা গাফিলতি বরদাশত করা হবে না। ”

এ সময় জেলা প্রশাসক মাহবুবুল আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান ও কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমিসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: