Home / জাতীয় / ‘ঈদে অজ্ঞান পার্টি বা ছিনতাইয়ের মতো কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি’

‘ঈদে অজ্ঞান পার্টি বা ছিনতাইয়ের মতো কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি’

নিউজ ডেস্ক: ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বলেছেন, পশুর মার্কেটে কোনো অনিয়ম, জোর-জবরদস্তি, হাসিল বেশি নেওয়া, ছিনতাই, রাহাজানী ও অজ্ঞানপার্টির মতো কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বিভিন্ন মেডিক্যাল কলেজে আমরা খবর নিয়েছি কোনো মানুষ অজ্ঞান হয়ে সেখানে গিয়ে ভর্তি হয়নি।

আজ সোমবার ডিএমপি হেডকোয়ার্টার্সে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সদরদপ্তর ও প্রশাসন বিভাগ কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী-২০১৭ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার, যুগ্ম পুলিশ কমিশনার ও উপ-পুলিশ কমিশনারগণসহ ডিএমপির বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ঈদ জামাতের নিরাপত্তা নিয়ে কমিশনার বলেন, ঈদের জামাতগুলো নিয়ে বড় ধরনের ভয় ছিল কারণ কিছু খারাপ মানুষ যারা পবিত্র ধর্ম ইসলামকে হেয় ও আমাদের প্রিয় মহানবী হযরত মোহাম্মদ মোস্তফা (সঃ) এর ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্র করে তাদেরকে আমরা নসাৎ করে দিয়েছি। আর এটা সম্ভব হয়েছে আপনাদের সকলের আন্তরিক প্রচেষ্টায়। আপনাদের কমিটমেন্ট, পেশাদারিত্ব, দেশের প্রতি দেশের মানুষের প্রতি আপনাদের দায়িত্ববোধ, অঙ্গীকারবোধের জন্যই এটা সম্ভব হয়েছে।

তিনি বলেন, আলহামদুলিল্লাহ আমরা এই ডিএমপিকে একটা টিম ডিএমপির শক্তিতে রুপান্তরিত করেছি মহান রাব্বুল আলামীনের ইচ্ছায়। এখানে কোন একক শো নেই, এখানে কোন আমিত্ত্ব নেই, এখানে একার কোন বাহাদুরিও নেই। প্রায় ৩৪ হাজার সদস্য আমরা ঝাড়ুদার থেকে শুরু করে কমিশনার পর্যন্ত সবাই একটা পরিবারের মতো বাস করছি, আমরা একসাথে চলছি। সবাই মিলে  ঈদ যেন সুন্দরভাবে উদযাপন করতে পারি সেই ব্যাপারে আমাদের উদ্যোগ ছিল।

ডিএমপি কমিশনার বলেন, টিম ডিএমপির প্রত্যেকটা সদস্য আমাদের কাছে অত্যন্ত মূল্যবান ও অনেক সম্মানের। কে কোন র‌্যাংকে চাকরি করি সেটা গুরুত্বপূর্ণ না। আমরা সবাই ডিএমপি পরিবারের সদস্য। প্রত্যেক সদস্যের যেকোন সমস্যা সমাধানে আমরা মানবিক দৃষ্টিতেই চেষ্টা করি। আমরা আশা করি আল্লাহর ইচ্ছায় আমরা ডিএমপি পরিবার টিম ডিএমপিকে আরও কল্যাণমূলক ও কার্যকরী ইউনিটে পরিণত করবো। এখানে একমাত্র কাজ হবে জনগণের সেবা, নিজের স্বীয় পেশাদারি দায়িত্ব যথাযথভাবে পালন করা। যারা পেশাদার কাজে ফাঁকি দেয় তারা বড় ধরণের গুনাহ ও অপরাধ করে। কোন দেশপ্রেমিক, কোন ঈমানদার লোক পেশাদারি কাজে ফাঁকি দিতে পারে না। সবাই যার যার পেশাদারি কাজ যথেষ্ট যত্ন ও আন্তরিকতার সাথে পালন করবেন।

এ অনুষ্ঠানে কমিশনার ডিএমপির বিভিন্ন ইউনিটের কর্মকর্তা-কর্মচারীদের সাথে কুশল বিনিময় করেন এবং সবশেষে সবার সুস্বাস্থ্য ও পরিবারের সকলের সার্বিক মঙ্গল কামনা করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান।

– ডিএমপি নিউজ

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: