Home / বিনোদন / টেলিভিশন / ঈদের দিন ‘ম্যারিড ব্যাচেলর’

ঈদের দিন ‘ম্যারিড ব্যাচেলর’

বিনোদন ডেস্ক: এবারের ঈদে আলভী আহমেদের রচনা ও পরিচালনা নির্মিত হয়েছে নাটক ম্যারিড ব্যাচেলর। এতে অভিনয় করেছেন, লুৎফর রহমান জর্জ, ইলোরা গওহর, তানজীকা প্রমুখ।

নাটকের গল্পে দেখা যায়, হাসান একজন বিবাহিত ব্যাচেলর। বউ আছে। কিন্তু, বউ এর সাথে থাকে না। ঝামেলটা শক্ত কিছু না। ইচ্ছা করলেই মেটানো যায়। কিন্তু, কেউই মেটায় না। মূল সমস্যাটা হলো, হাসান কিছু করে না। বাপের রেখে যাওয়া সম্পত্তি ভেঙে ভেঙে খায়। এটা তার বউ ইলোরা কোনভাবেই মেনে নিতে পারে না।
সেপারেশন এ আছে তারা। ডিভোর্স হয়নি।

হাসান এর ব্যাচেলর ফ্লাটে একদিন গভীর রাতে বেল বাজে। হাসান দরজা খোলার সাথে সাথে শাড়ি গয়না পড়া এক মেয়ে দ্রুত ভেতরে ঢুকে দরজা লাগিয়ে দেয়। বাইরে পুলিশের বাঁশি। মেয়েটা অনুরোধ করে তাকে আশ্রয় দিতে। হাসান কোনোভাবেই রাজি হয় না। মেয়েটা নিরুপায় হয়ে হাসানকে ব্লাকমেইল করে। বলে, আশ্রয় না দিলে সে উল্টো পুলিশের কাছে গিয়ে বলবে, হাসান তাকে হয়রানি করেছে। হাসান মেয়েটাকে আশ্রয় দেয়।

মেয়েটার নাম নাফা। সে জানায়, সে বিয়ের আসর থেকে পালিয়েছে। ভোর হয়। মেয়েটার যাবার কোনো লক্ষণ দেখা যায় না। এদিকে হাসান অনেক চেষ্টা করেও মেয়েটাকে তাড়াতে পারে না। সে তার খুব কাছের বন্ধূস্থানীয় দুই ছোট ভাই সুমন আর বাবুর সাহায্য চায়। সুমন আর বাবু আসে নাফাকে বাড়ি থেকে বের করার জন্য।

বের তো করতে পারেই না- উল্টো তারা প্রেমে পড়ে যায় নাফার। এবং হাসানকে উল্টা দোষারোপ করে কেন সে একটা অসহায় মেয়েকে সাহায্য করতে রাজি হচ্ছে না। হাসান এর স্ত্রী ইলোরা একদিন হাসানের বাড়িতে আসে তার কিছু ফেলে যাওয়া জিনিসপত্র নিতে। নাফাকে দেখে সে চমকে যায়। এমন নয় যে, ইলোরা হাসানকে ভালবাসে- তারপরও এক্স হ্যাসবেণ্ড এর বাসায় অন্য একটা মেয়েকে দেখে সে রিয়াক্ট করে। শূরু হয় – ত্রিমুখি লড়াই।

হাস্যরসাত্মক এই লড়াইয়ে, একদিকে ইলোরা, অন্যদিকে নাফা, আর একদিকে সুমন আর বাবু। আর এই লড়াইয়ে চিড়ে চ্যাপ্টা হয় হাসান। ঝগড়া করতে করতেই হাসান আর ইলোরা আবিষ্কার করে- তারা এখনও দুজন দুজনেক ভালবাসে। তাই মাঝখানে নাফাকে সহ্য করতে পারছে না ইলোরা। শেষে আবিষ্কার হয়- নাফা আসলে সুমন আর বাবুরই বন্ধু। তারাই এই নাটক সাজিয়েছে যেন ইলোরা ঈর্ষার খোঁচা খায়। এবং হাসানকে নতুন করে ভালবাসতে শূরু করে। নাটকটি প্রচারিত হবে দেশ টিভিতে ঈদের ১ম দিন রাত ৮টা ৪৫ মিনিটে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: