Home / দেশজুড়ে / ঢাকা / ঈদেও লাশ দাফনে ব্যস্ত খোরশেদের টিম

ঈদেও লাশ দাফনে ব্যস্ত খোরশেদের টিম

নিউজ ডেস্ক: দেশজুড়ে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর সোমবার (২৫), পাশাপাশি এই দিন নিজের ১৯তম বিয়েবার্ষিকী।

তবে ঈদের আগের দিন রোববার (২৪ মে) দিনগত রাত ১১টায় ফোন আসে নারায়ণগঞ্জের বন্দরের ধামগড় ইউনিয়নের ইস্পাহানি বাজার এলাকায় একজন ব্যবসায়ী করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তার দাফনে কাউকে পাওয়া যাচ্ছে না। ভয়ে কেউ এগিয়েও আসছে না।

এ সময় ঈদের চাঁদ রাতের প্রথম অংশেই রাত সাড়ে ১২টায় স্বেচ্ছাসেবী টিম নিয়ে রাতের মধ্যেই গোসল জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়।

বলছি করোনা আক্রান্তদের সেবায় নিয়োজিত নারায়ণগঞ্জের আলোচিত কাউন্সিলর যিনি করোনার শুরু থেকেই নানা কার্যক্রম ও করোনায় মৃতদের দাফন-কাফনে এগিয়ে এসে এখন পর্যন্ত অর্ধশতাধিক মরদেহ দাফন করেছেন সেই মাকসুদুল আলম খন্দকার খোরশেদের কথা।

সোমবার ভোরে দাফন শেষে ফিরে কথা হলে এসব কথা বলেন তিনি।

তিনি জানান, এটি তাদের টিমের ৫৮তম দাফন। এর আগে রোববার রাত সাড়ে ১১টায় আরেকজনের করোনা পজিটিভ মরদেহের দাফন শেষে ফিরেই এই দাফনটি করতে যান।

খোরশেদ বলেন, সোমবার আমার ১৯তম বিয়েবার্ষিকী ও পবিত্র ঈদের দিন। রোববার আমার স্ত্রীর টেস্ট রিপোর্টে করোনা ধরা পড়লেও আমার পরিবারের বাকি সবাই ভালো আছেন। আমি আমার এই যুদ্ধ শুরুর পর থেকেই আলাদা থাকছি। হঠাৎ রাতে বন্দরের এক ব্যবসায়ীর ছেলে এলএলবি অনার্সে অধ্যয়নরত আকিব জানান তার বাবা মারা গেছেন। তাকে বলি অ্যাম্বুলেন্স থেকে মরদেহ নামিয়ে রাখো আমরা আসছি।

Check Also

টানা বৃষ্টিতে বিপর্যস্ত পিরোজপুরবাসী, বিপাকে শ্রমজীবী মানুষ

নিউজ ডেস্ক : বিগত কয়েক দিনের অপ্রত্যাশিত বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে পড়েছে পিরোজপুরের মানুষের জীবনযাত্রা। আর …

%d bloggers like this: