Home / দেশজুড়ে / ইসলামপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

ইসলামপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

দেশজুড়ে ডেস্ক: এআইএস নর্থ সাউথ ইউনিভার্সিটি এবং ‘বাংলাদেশের পথে’ ভ্রমন গ্রুপের সার্বিক অর্থায়নে জামালপুরের ইসলামপুর উপজেলার কুলকান্দি ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে আজ শুক্রবার বিকেলে ত্রাণ সামগ্রী, বিনামুল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ এবং বন্যার্তদের পুনর্বাসনের জন্য ঘর তোলা বাবদ নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানাগেছে, জাতীয় সংসদের জামালপুর সংরক্ষিত আসনের মহিলা এমপি মাহজাবিন খালেদ বেবী’র ব্যাক্তিগত উদ্যোগে আজ শুক্রবার বিকালে ইসলামপুরের কুলকান্দি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে একটি ফ্রি মেডিক্যাল টিম বন্যার্তদের চিকিৎসা সেবা ও বিনামুল্যে ওষুধ বিতরণ করেছে।

এছাড়াও এ.আই.এস নর্থ সাউথ ইউনিভার্সিটি এবং ‘বাংলাদেশের পথে’ ভ্রমন গ্রুপের সার্বিক অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী এবং বন্যার্তদের পুনর্বাসনের জন্য ঘর তোলা বাবদ নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।

ইসলামপুরের কুলকান্দি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ত্রাণ সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জামালপুরের সংরক্ষিত আসনের মহিলা এমপি মাহজাবিন খালেদ বেবী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ‘বাংলাদেশের পথে’ ভ্রমন গ্রুপের টিম প্রধান পলাশ ইসলাম, এআইএস’র সভাপতি সোলাইমান হোসেন সানি, চ্যানেল আই’র সিনিয়ির রিপোর্টার মাজহারুল হক মান্না, জামালপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি হাফিজ রায়হান সাদা, বীর মুক্তিযোদ্ধার গফুর প্রধান, কুলকান্দি ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান সনেট, কুলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান কাজী, উপজেলা সেচ্ছা সেবক লীগের আহবায়ক জহুরুল ইসলাম, যুবলীগের নেতা আল আমিন এজেল, মোবারক হোসেন প্রমুখ।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, গুড়, চিড়া ও ২০ বান্ডিল ডেউটিন এবং ঘর উঠানোর জন্য নগদ অর্থ ও ওষুধ।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: