Home / বিনোদন / চলচ্চিত্র / ইমনের নতুন ছবির শুটিং শুরু

ইমনের নতুন ছবির শুটিং শুরু

বিনোদন ডেস্ক: নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েই মঙ্গলবার থেকে ছবির শুটিং শুরু করেছেন জনপ্রিয় চিত্রনায়ক ইমন। ছবির নাম ‘আমার সিদ্ধান্ত’, যার পরিচালক মোহাম্মদ আসলাম। এই ছবিতে ইমনের বিপরীতে রয়েছে চিত্রনায়িকা শিরিন শিলা। ‘লাল টিপ’ ছবির এই নায়ক বলেন, ‘দুইদিন শুটিং করেছি উত্তরার একটি শুটিং বাড়িতে। আগামী সপ্তাহ থেকে টানা শুটিং চলবে।’

আমার সিদ্ধান্ত ছবিটি নির্মিত হচ্ছে সমাজে মাদকের অবক্ষয় নিয়ে। যেখানে ইমন অভিনয় করছেন দেশের শীর্ষ মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তার চরিত্রে। তিনি বলেন, সমাজে মাদক ও সন্ত্রাসবাদ নির্মূল করতে কেউ না কেউ অগ্রগণ্য ভূমিকা পালন করছেন। চষে বেড়াচ্ছেন দেশের এ মাথা থেকে ও মাথা। তেমন এক চরিত্রে এই ছবিতে একজন সৎ অফিসার হয়ে অভিনয় করছি।ইমন বলেন, ‘এই চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং বলে মনে হচ্ছে। তাছাড়া ছবির গল্পটিও চমৎকার। সবমিলিয়ে দারুণ একটি কাজ হবে বলে আশা করছি।’ ইমন অভিনীত দেশের প্রথম সায়েন্স ফিকশন ছবি ‘পরবাসিনী’ মুক্তি পেয়েছে গেল ৫ মে। তার আগে ২০১৫ সালে মুক্তি পেয়েছিল ‘পদ্মপাতার জল’ এবং ‘অন্তরঙ্গ’।

এরমাঝে ইমনের কোনো ছবি মুক্তি পাইনি। কেন? ‘সত্যি বলতে, ভালো কাজ হাতে আসেনি। আমি মানহীন ছবি করতে চাইলে প্রতিমাসে একটি-দুটি করে ছবিতে সাইন করতে পারি। কিন্তু সেসব ছবি আদৌ মুক্তি পাবে কিনা, কিংবা নির্মাণ ভালো হবে কিনা এটি নিয়ে দ্বিধায় ছিলাম। যার কারণে ভালো কাজের জন্য অপেক্ষা করছিলাম।’ বর্তমানে ইমন অভিনীত কিলার, সমাধান ও শ্রাবণ তোমাকে নামের তিনটি ছবির কাজ চলছে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: