Home / বিনোদন / বলিউড / ইন্দিরা গান্ধী হচ্ছেন বিদ্যা বালান

ইন্দিরা গান্ধী হচ্ছেন বিদ্যা বালান

বিনোদন ডেস্ক: সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় নায়িকা বিদ্যা বালান। সম্প্রতি এ অভিনেত্রী জানিয়েছেন, একটি ওয়েব সিরিজে তাঁকে সাবেক এ প্রধানমন্ত্রীর ভূমিকায় দেখা যাবে। ওয়েব সিরিজটি লেখক সাগরিকা ঘোষের ইন্দিরা : ভারতের সবচেয়ে প্রভাবশালী প্রধানমন্ত্রী বই অবলম্বনে নির্মিত হচ্ছে।

এর আগেই গুঞ্জন ছিল, বইটি থেকে একটি সিরিজ অথবা ফিচার চলচ্চিত্র নির্মাণ করা হবে। যা হোক, বিদ্যা বালান জানিয়েছেন, বইটির প্রাচুর্যের কথা বিবেচনায় নিয়ে নির্মাতা ওয়েব সিরিজ করতে যাচ্ছেন।

‘অনেক কিছুই লাগবে চলচ্চিত্র নির্মাণ করতে গেলে। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি ওয়েব সিরিজ করার। আমরা জানি না, শেষ পর্যন্ত এটি কত পর্বের হবে। আমরা আমাদের টিম গঠনের প্রস্তুতি নিচ্ছি’, বলেন বিদ্যা বালান।

এই ওয়েব সিরিজ প্রযোজনা করছেন রোনি স্ক্রুইবলা। এই প্রকল্পটির ডানা মেলতে সময় লাগবে, যেহেতু এখনও টিম গঠনের কাজ চলছে। তাছাড়া এখনও সময় নির্ধারণ করা হয়নি।

নির্মাণের আগে ঠিক কখন গান্ধী পরিবারের অনুমতি মিলতে পারে? বালান বলেন, তাঁরা গান্ধী পরিবারের অনুমতি চাইবেন না। কারণ বই থেকে করার অধিকার তাদের আছে।

এ ওয়েব সিরিজ ছাড়াও বিদ্যা বালান এন পি রমা রাও-কে নিয়ে জীবনীভিত্তিক ছবি এনটিআর-এ কাজ করছেন। এর আগে এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ছবিটি নিয়ে তিনি খুবই উচ্ছ্বসিত। এটা তাঁর প্রথম তেলেগু ছবি। ছবিতে বালান এনটিআরের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন।

বিদ্যা বলেন, তিনি কখনও অন্য ভাষায় কথা বলেননি। মালয়ালাম এক ছবিতে একটুখানি ছিলেন অবশ্য। সেখানে তাঁকে ওই ভাষায় বলতে হয়নি।

Check Also

আইনি জটিলতায় সালমানের ‘ভারত

বিনোদন ডেস্ক: আইনি জটিলতায় পড়েছে সালমানের ‘ভারত’ চলচ্চিত্রটি। ছবিটি মুক্তি পাবে ৫ই জুন। এরইমধ্যে ছবির …

%d bloggers like this: