Home / দেশজুড়ে / ঢাকা / আলোর খোঁজে স্কুলের শিক্ষার্থীদের মাঝে প্রাণের হাসির উপহার

আলোর খোঁজে স্কুলের শিক্ষার্থীদের মাঝে প্রাণের হাসির উপহার

বিশেষ প্রতিনিধি: নভেল করোনাভাইরাসের কারণে পুরো বিশ্ব আজ স্তব্ধ। জনজীবন স্থবির হয়ে পরেছে। বিশ্বের কয়েকশত কোটি মানুষ আজ ঘর বন্দী। যার ফলে মানুষের অর্থনৈতিক কর্মকান্ড বন্ধ হয়ে গেছে। এতে নিন্ম ও মধ্য বিত্ত পরিবার সবচেয়ে বেশি অসহায় হয়ে পড়েছে। এ সময় সরকারের পাশাপাশি অনেক সেচ্ছাসেবি সংগঠন ও ব্যক্তি নিন্ম ও মধ্যবিত্ত পরিবারের সহযোগিতায় পাশে দাড়িয়েছে। তারই ধারাবাহিকতায় প্রানের হাসি মিরপুরের সুবিধাবঞ্চিত শিশুদের আলোর খোঁজে স্কুলের ১২০ জন শিক্ষার্থীর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার প্রদান করেছে।

মিরপুর ২, কমার্স কলেজ রোড, ঝিলপাড় বস্তির নিকটে “আলোর খোঁজে” স্কুলের শিক্ষার্থীদের পরিবারের মাঝে “প্রাণের হাসি” এর পক্ষ থেকে আলোর খোঁজে স্কুলের সহযোগিতায় খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়। প্রতিবছরের ন্যায় এবারের ঈদেও প্রাণের হাসি দেশের এই দূর্যোগপূর্ন সময়ে আলোর খোঁজে স্কুলের ১২০ জন বাচ্চাদের কাছে পৌছে দিয়েছে ঈদের উপহার সামগ্রী।

উপহারগুলোর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, এক প্যাকেট সেমাই ও ১ কেজি চিনি। শুক্রবার দুপুরের স্বাস্থ্য বিধি ও শারীরিক দুরত্ব বজায় রেখে এই উপহার দেয়া হয়।

Check Also

টানা বৃষ্টিতে বিপর্যস্ত পিরোজপুরবাসী, বিপাকে শ্রমজীবী মানুষ

নিউজ ডেস্ক : বিগত কয়েক দিনের অপ্রত্যাশিত বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে পড়েছে পিরোজপুরের মানুষের জীবনযাত্রা। আর …

%d bloggers like this: