Home / বিনোদন / বলিউড / আলিয়ার হ্যাঁ, নিশ্চুপ রণবীর

আলিয়ার হ্যাঁ, নিশ্চুপ রণবীর

বিনোদন ডেস্ক: সালমান খান এবং আলিয়া ভাটকে নিয়ে ইনশাআল্লাহ সিনেমা নির্মাণের ঘোষণা দেন নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। কিন্তু সালমান সরে যাওয়ায় বন্ধ হয়ে যায় সিনেমার কাজ।

শোনা যাচ্ছে, কামাথিপুরা পতিতালয়ের মালিক গাঙ্গুবাঈকে নিয়ে বানসালি একটি নতুন সিনেমা তৈরির পরিকল্পনা করছেন। এস হুসাইন জাইদির ‘মাফিয়া কুইন অব মুম্বাই’ অবলম্বনে এটি তৈরি হবে। যদিও এটির কাজ প্রাথমিক পর্যায়ে রয়েছে। এর আগে সিনেমাটিতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয়ের কথা ছিল। কিন্তু বর্তমানে এ অভিনেত্রী একাধিক কাজ নিয়ে ব্যস্ত থাকায় এখন সিনেমায় আলিয়াকে নিতে চাইছেন বানসালি। বিপরীতে দেখা যাবে রণবীর কাপুরকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলে, বানসালি চাইছেন সিনেমাটিতে একটি ছোট কিন্তু গুরুত্বপূর্ণ চরিত্রে রণবীর অভিনয় করুক। যদিও সিনেমার মূল আকর্ষণ আলিয়া। কিন্তু কিছু ছোট ছোট পুরুষ চরিত্রও থাকবে, যারা তাকে ব্যবসায় সাহায্য করবে। বানসালি রণবীরকে চরিত্রটিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছে। তবে রণবীর সিদ্ধান্ত জানাননি।

সঞ্জয় লীলা বানসালির সাওয়ারিয়া সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন রণবীর। এ নির্মাতার ব্ল্যাক সিনেমায় সহকারী-পরিচালক হিসেবেও কাজ করেছেন। অন্যদিকে সবকিছু ঠিক থাকলে এটি বানসালির সঙ্গে আলিয়ার প্রথম সিনেমা। এর আগে এই নির্মাতার ব্ল্যাক সিনেমায় অভিনয়ের জন্য অডিশন দিয়েছিলেন ভাট কন্যা। তবে তখন সুযোগ পাননি।

এদিকে আয়ান মুখার্জি পরিচালিত ব্রহ্মাস্ত্র সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর আলিয়া। সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর। এতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনি রায় প্রমুখ। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Check Also

৯ বছরের সংসার ভাঙল অভিনেতা অপূর্ব-অদিতির

নিউজ ডেস্ক:  ভেঙে গেছে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব-নাজিয়ার ৯ বছরের সংসার। বনিবনা না হওয়ায় তাদের …

%d bloggers like this: