Home / বিনোদন / চলচ্চিত্র / আরিফের ‘প্যারাডাইস নেস্ট’ এ কন্ঠ দিলেন আসাদ

আরিফের ‘প্যারাডাইস নেস্ট’ এ কন্ঠ দিলেন আসাদ

বিনোদন ডেস্ক: অভিনেতা মুক্তিযোদ্ধা রাইসুল ইসলাম আসাদ অভিনয় জীবনের শুরু থেকেই চলচ্চিত্রে, বিজ্ঞাপনে, তথ্যচিত্রে নিয়মিত কন্ঠ দিয়ে থাকেন। সেই ধারাবাহিকতায় এবার আরিফ আহমেদ নির্মিত পাখি নিয়ে বাংলাদেশের প্রথম চলচ্চিত্র ‘প্যারাডাইস নেস্ট’র ধারা বিবরণীতে কন্ঠ দিলেন কিংবদন্তী এই অভিনেতা। গত ৫ নভেম্বর বিকেলে রাজধানীর নিকেতনের একটি স্টুডিওতে রাইসুল ইসলাম আসাদ চলচ্চিত্রটির জন্য কন্ঠ দিলেন।

পাখি নিয়ে এবারই প্রথম বাংলাদেশে কোন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মিত হলো। সেই হিসেবে পাখিদের নিয়ে চলচ্চিত্র নির্মাণের ইতিহাস আরিফ আহমেদের হাতেই রচিত হলো। রাইসুল ইসলাম আসাদের কন্ঠ দেয়া প্রসঙ্গে আরিফ আহমেদ বলেন,‘ এটা আমার চলচ্চিত্রের জন্য অনেক পজিটিভ একটি বিষয় যে আসাদ ভাই এতে কন্ঠ দিয়েছেন। তার কন্ঠ দেয়াতে চলচ্চিত্রটিও যেন পূর্ণাঙ্গ রূপ পেলো। আসাদ ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞ।’

চলচ্চিত্রটি নির্মাণের পাশাপাশি প্রযোজনাও করছেন আরিফ আহমেদ। তিনি জানান সাধারণ চলচ্চিত্রের মতোই এটিতে থাকবে গল্পের ধারাবাহিকতা। থাকবে পাখিদের সুখ দুঃখের কথা, নানান সময়ে দুর্যোগের কথা, ভিলেনের আগমন এবং পরিশেষে সুখের দিকে এগিয়ে যাওয়া।

যদিও এই ধরনের চলচ্চিত্র নির্মাণ করতে গিয়ে আরিফ আহমেদকে অনেক কষ্ট করতে হয়েছে। নানান ধরনের বাধারও সম্মুখীন হয়েছেন তিনি। কিন্তু পাখি নিয়ে চলচ্চিত্র নির্মাণের স্বপ্ন ছিলো বলে তিনি সেসব বাধা পেরিয়ে নির্মাণ করছেন ‘প্যারাডাইস নেস্ট’।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: