Home / বিনোদন / বলিউড / আমিরের হাত ধরেই বলিউডে ‘কামব্যাক’ করছেন প্রিয়াঙ্কা!

আমিরের হাত ধরেই বলিউডে ‘কামব্যাক’ করছেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক: হাতে হলিউড প্রজেক্টের কমতি নেই তবুও বলিউডে বেশ কয়েকদিন ধরেই ফেরার চেষ্টা করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সূত্রের খবর অনুযায়ী, মিস্টার পারফেকশনিস্ট আমির খানের ঘরনি হয়ে বলিউডে কামব্যাক করছেন দেশি গার্ল।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের দাবি, রাকেশ শর্মার বায়োপিকে মুখ্য ভুমিকায় অভিনয় করতে চলেছেন আমির। আর এ ছবিতেই আমিরের স্ত্রী হিসেবে দেখা যাবা প্রিয়াঙ্কাকে। চিত্রনাট্যটি নাকি খুবই পছন্দ হয়েছে পি সি’র। আর আমিরের কাজের তো বরাবরই ফ্যান তিনি। তাই এই সুযোগ ছাড়তে চাননি প্রিয়ঙ্কা।

বলিউডের এই প্রজেক্টে সায় তিনি অবশেষে দিয়েই দিলেন। প্রথমে শোনা গিয়েছিল নতুন এই বায়োপিকে নিজের দঙ্গল-কন্যা ফতিমা সানা শেখের সঙ্গেই রোম্যান্স করবেন আমির। কিন্তু ফতিমা ইতিমধ্যেই আমিরের ‘ঠাগস অফ হিন্দোস্তান’ করছেন। তাই এ সিনেমার জন্য নাকি অন্য কাউকে খোঁজা হচ্ছিল।

সেই খোঁজ শেষ হল প্রিয়াঙ্কার সম্মতিতে।আপাতত ‘কোয়ান্টিকো’র তৃতীয় মরশুম ও নিজের ‘এ কিড লাইক জেক’ ও ‘ইজন’ট ইট রোমান্টিক’-এর কাজ নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। পাশাপাশি কিছু প্রোডাকশনের কাজও রয়েছে। রয়েছে গানের প্রজেক্টও। আমিরও ব্যস্ত ‘ঠাগস অফ হিন্দোস্তান’ নিয়ে। এত কাজ শেষ হলেই দুই তারকা নতুন প্রজেক্টে হাত দেবে। আর দু’জনকে যদি সত্যিই সেভেন্টি এমএম স্ক্রিনে দেখা যায়, তাহলে তা দর্শকদের চোখের ক্ষেত্রে বেশ আরামদায়কই হবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: