Home / রাজনীতি / আমরা কঠিন একটা সময় অতিক্রম করছি : দুদু

আমরা কঠিন একটা সময় অতিক্রম করছি : দুদু

নিউজ ডেস্ক: বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সরকারের রোষানালে পড়ে যারা এর আগে গুম হয়ে পরে জীবন নিয়ে ফেরত এসেছেন তারা গণমাধ্যমে কোনো কথা লেখেন নাই বা বলেন নাই, একেবারে নীরব হয়ে গেছেন। আমাদের প্রধান বিচারপতি একই পরিণতি ভোগ করলেন কিনা আমি ঠিক বলতে পারবে না। তবে পূর্ব ঘটনার প্রেক্ষিতে আমার কাছে মনে হয়েছে বিষয়টি খুব গুরুত্বপূর্ণ। এখন কথা বলা খুব বিপদ। খুবই কঠিন একটা সময় আমরা অতিক্রম করছি।

আজ শনিবার রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনী মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ‘বিচার বিভাগের পূর্ণাঙ্গ স্বাধীনতা ও আজকের প্রেক্ষাপট’ শীর্ষক আলোচনা সভাটির আয়োজন করে বাংলাদেশ ইসলামিক পার্টি।

তিনি বলেন, প্রধান বিচারপতি আপনার (প্রধানমন্ত্রী) পছন্দের লোক সেই জন্যই তো আপনি তাকে মনোনীত করেছিলেন। সেই প্রধান বিচারপতি যখন ষোড়শ সংশোধনীতে সঠিক এবং সত্য রায় দিয়েছেন এটা আপনি মানতে পারলেন না। এখান থেকে আপনার ক্ষোভ তৈরি হলো। তাকে ছুটি নিতে বাধ্য করা হলো।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, সাবেক কাউন্সিলর লায়ন এম এ রশিদ শাহ সম্রাট, ছাত্রদলের দপ্তর সম্পাদক আব্দুস ছাত্তার পাটোয়ারী, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

Check Also

বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। তারা করোনা …

%d bloggers like this: