Home / খেলাধুলা / আফ্রিদির ঝড়ে উড়ে গেলো সিলেট সির্ক্সাস

আফ্রিদির ঝড়ে উড়ে গেলো সিলেট সির্ক্সাস

স্পোর্টস ডেস্ক: আসলেন, খেললেন, জয় করলেন। হ্যা বুম বুম খ্যাত পাকিস্তানি ক্রিকেটার শহিদ আফ্রিদির কথাই বলছি। আজ বিপিএল এ প্রথম ম্যাচ খেলতে নেমেই ব্যাট-বলের পারফর্মে সেরাও হয়েছেন তিনি। তার অসাধারন নৈপুন্যে ঢাকা পর্বের ২য় ম্যাচে সিলেট সির্ক্সারকে ৮ উইকেটের বড় ব্যবধানে উড়িয়ে দিয়েছে ঢাকা ডায়নামাইটস।

শহিদ আফ্রিদির সাথে আজই ঢাকার একাদশে যোগ দেন সুনিল নারিন। বল হাতে নারিন ও আফ্রিদির তান্ডবে মাত্র ৫০ রানে ৯ উইকেট হারিয়ে ধুকতে থাকা সিলেটকে টেনে তুলেন আবুল হোসেন রাজু ও তাইজুল ইসলাম। দুজনে মিলে অবিচ্ছন্য ৫১ রানের রেকর্ড জুটি গড়ে দলকে ১০১ রানের সংগ্রহ এনে দেন। রাজু ৩০ ও তাইজুল ১৬ রান করে অপরাজিত থাকেন। আফ্রিদি ৪, নারিন ৩ ও রনি ২ উইকেট শিকার করেন।

১০২ রানের সহজ টার্গেটে ওপেনিংয়ে ব্যাট করতে নামে আফ্রিদি ও লুইস। বোলিংয়ের পর ব্যাট হাতেও তান্ডব চালান আফ্রিদি, মাত্র ১৭ বলে ৫ ছয়ে ৩৭ রান করে আউট হন। অপর ওপেনার লুইস ১৮ বলে ৪৪ ও সাকিব ১১ বলে ১৮ রানের অপরাজিত ইনিংস খেলে মাত্র ৭.৫ ওভারে ১০২ রান সংগ্রহ করে দলকে ৮ উইকেটের বিশাল জয় এনে দেন। বল হাতে ৪ ওভারে ১২ রান দিয়ে ৪ উইকেট ও বল হাতে ১৭ বলে ৩৭ ইনিংস খেলে ম্যাচসেরা হন শহিদ আফ্রিদি। ৩য় ম্যাচে এটি ঢাকার ২য় জয়।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: