Home / খেলাধুলা / আসিফদের ব্যাটিং তাণ্ডবে রেকর্ড স্কোর খুলনা

আসিফদের ব্যাটিং তাণ্ডবে রেকর্ড স্কোর খুলনা

স্পোর্টস ডেস্ক: মাহমুদ উল্লাহ বড় রান করতে পারেননি। তাতে কী? আফিফ-পুরানের দুটি হাফ সেঞ্চুরি, শান্তর ৪৯ আর ব্র্যাথওয়েটের ঝড়ো ব্যাটিংয়ে রানের পাহাড় গড়েছে খুলনা টাইটানস। নির্ধারিত ২০ ওভারে তাদের সংগ্রহ ৫ উইকেটে ২১৩ রান।

গত ২৪ নভেম্বর সিলেটের বিপক্ষে ২১১ রানের পাহাড় গড়েছিল চিটাগং ভাইকিংস। চলতি বিপিএলে সেটা ছিল সর্বোচ্চ দলীয় স্কোর। আজ মাহমুদ উল্লাহ বাহিনী সেই রেকর্ড ভেঙে দিল। পয়েন্ট তালিকার তলানিতে থাকা রাজশাহী কিংসের জন্য এই টার্গেট পাহাড় ডিঙ্গানোর মতই লাগছে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ সোমবার দিনের দ্বিতীয় ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে খুলনা টাইটানস। দুই ওপেনার শান্ত আর রুশো ভালোই খেলছিলেন। তবে দুজনের ভুল বোঝাবুঝিতে রুশো (৬) রান-আউট হয়ে গেলে জুটিতে ছেদ পড়ে।
তবে আফিফ হোসেনের সঙ্গে জুটি বেঁধে দারুণ ব্যাটিং করেন শান্ত। ফ্র্যাংকলিনের বলে এলবিডাব্লিউ হওয়ার আগে ৩১ বলে ৫ বাউন্ডারি এবং ১ ওভার বাউন্ডারিতে করেন ৪৯ রান।

টুর্নামেন্টজুড়ে দারুণ ধারাবাহিক খুলনা অধিনায়ক মাহমুদ উল্লাহ আজ বড় ইনিংস খেলতে পারেননি। ফ্র্যাংকলিনের দ্বিতীয় শিকার হয়ে ফিরেছেন মাত্র ১ রান করে। তবে ভেঙে পড়েনি খুলনা। ব্যাট হাতে রুখে দাঁড়ান আফিফ এবং নিকোলাস পুরান। ২৪ বলে হাফ সেঞ্চুরি তুলে ৬ চার ৩ ছক্কায় ৫৭ রানে ফ্র্যাংকলিনের তৃতীয় শিকার হন পুরান।

আফিফের সঙ্গে যুক্ত হন হার্ডহিটার ব্র্যাথওয়েট। এর মধ্যেই হাফ সেঞ্চুরি তুলে নেন আফিফ। শুরু থেকেই হাত খুলে ব্যাটিং শুরু করেন ব্র্যাথওয়েট। ২০তম ওভারের দ্বিতীয় বলে ১৪ বলে ৩৪ রান করে মোহাম্মদ আমিরের শিকার হন তিনি। ২০ ওভারে খুলনার সংগ্রহ দাঁড়ায় ৫ উইকেটে ২১৩ রান।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: