Home / জাতীয় / আন্তর্জাতিক মানের শিক্ষা নিশ্চিত হবে: শিক্ষামন্ত্রী

আন্তর্জাতিক মানের শিক্ষা নিশ্চিত হবে: শিক্ষামন্ত্রী

নিউজ ডেস্ক:  শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, মানসম্মত শিক্ষা এবং বর্তমান সময় উপযোগী শিক্ষা নিশ্চিত করার লক্ষে সরকার কাজ করছে। তিনি বলেন, আধুনিক, উন্নত এবং আন্তর্জাতিক মানের জ্ঞান নিশ্চিত করা হবে। একই সঙ্গে ছেলে-মেয়েদের ভালো মানুষ, সৎ ও চরিত্রবান এবং দেশ প্রেমে উজ্জীবিত মানুষ হিসেবে তৈরি করা হবে। আজ বৃহস্পতিবার সকালে গাজীপুরের উন্মুক্ত এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের রজতজয়ন্তী উপলক্ষে আয়োজিত পৃথক দুটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সকালে প্রথমে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম এ মাননান। এরআগে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন, কেক কাটা, ডকুমেন্টারি থিম সং প্রদর্শন করা হয়। এ সময় একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরে শিক্ষামন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২৫তম বর্ষপূর্তির রজতজয়ন্তী উৎসবের শেষ দিনে আলোচনা সভায় অংশ নেন।

এতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন অর-অর-রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন- প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী, শিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. সোহরাব হোসাইন, বিশ্ববিদ্যালয়ের প্রো- ভিসি ড. হাফিজ মুহাম্মদ হাসান বাবু, ড. মশিউর রহমান প্রমুখ।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: