Home / আজ মঙ্গলবারের রাশিফল

আজ মঙ্গলবারের রাশিফল

লাইফস্টাইল ডেস্ক: আজ মঙ্গলবার, ২ জানুয়ারি ২০১৮, ১৯ পৌষ ১৪২৪, ১৪ রবিউস সানি ১৪৩৯। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪১ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ২৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ২। আপনার উপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও শনি। আপনার শুভ সংখ্যা: ২ ও ৮। শুভ বার: সোম ও শনি। শুভ রত্ন: মুক্তা ও নীলা।

জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)         

আর্থিক দিক ভালো যাবে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পাওনা টাকা আদায়ের চেষ্টা ফলপ্রসূ হতে পারে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। ব্যয়াধিক্য দেখা দেওয়ার আশঙ্কা আছে। কর্মসংস্থানের জন্য বিদেশযাত্রার উদ্যোগ সফল হতে পারে। প্রবাসীদের জন্য সময় অনুকূল থাকবে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

শরীর মোটামুটি ভালো থাকবে। ব্যক্তিত্ব বজায়  রাখার চেষ্টা করুন। মনের জোরে অন্যকে প্রভাবিত করতে পারবেন। কোনো পরিবার বা ঘনিষ্ঠ ব্যক্তির মৃত্যুর সংবাদ পেতে পারেন। পত্র যোগাযোগ শুভ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। নতুন বিনিয়োগে সুফল পেতে পারেন। আজ কাউকে ধারকর্জ না দিলে ভালো করবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কাজকর্মে তাদের সহযোগিতা আশা করতে পারেন। সাহসিকতার সঙ্গে যে কোনো পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। নতুন বন্ধু লাভের যোগ আছে। কোনো আশা পূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। বিলাস-দ্রব্য কেনাকাটা হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সন্তানের সাফল্য আনন্দদায়ক হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। প্রণয়ে সাফল্য পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শরীর খুব একটা ভালো যাবে না। হঠাত্ অসুস্থ হতে পারেন। শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে। আজ কেউ শত্রুতা করতে পারে। ভাইবোনদের সঙ্গে ভালো সংযত আচরণ করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

অবিবাহিতদের কারো বিয়ের ব্যাপারে অগ্রগতি হতে পারে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। পরকীয়া সম্পর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। স্বাস্থ্যগত ব্যাপারে কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। বিনোদন শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সামগ্রিকভাবে দিনটি শুভ সম্ভাবনাময়। আজ ইচ্ছে করলে লটারির টিকেট বা প্রাইজ বন্ড কিনতে পারেন। ভাগ্যের আনুকূল্য আশা করতে পারেন। সৎ গুরুর সান্নিধ্যে উপকৃত হতে পারেন।

Check Also

সৌদি আরবে সপ্তাহে ২০টি ফ্লাইট চালুর সিদ্ধান্ত

নিউজ ডেস্ক : সৌদি আরবে সপ্তাহে ২০ টি করে ফ্লাইট চালুর সিদ্ধান্ত হয়েছে। এর মধ্যে …

%d bloggers like this: