Home / খেলাধুলা / আজ দুপুরে ঢাকা-রাজশাহী, সন্ধ্যায় রংপুর-কুমিল্লা

আজ দুপুরে ঢাকা-রাজশাহী, সন্ধ্যায় রংপুর-কুমিল্লা

স্পোর্টস ডেস্ক: বিপিএল আজ শনিবার দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস। অন্যদিকে দিনের দ্বিতীয় খেলায় মাঠে নামবে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ানস। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দুপুর ১ টায় নামবে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ও গেলো আসরের রানার্স আপ রাজশাহী।

৫ ম্যাচে  ৩  জয় নিয়ে টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান নেতৃত্বাধীন ঢাকা। অন্যদিকে শেষ ম্যাচে সিলেট সিক্সার্সকে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে ড্যারেন স্যামির রাজশাহী।

প্রথম  ২ ম্যাচ হারের পর ৩য় ম্যাচে এসে জয়ের দেখা পায় স্যামি-মুশফিকরা। পরের ম্যাচে আবোরো হার। তবে ৫ম ম্যাচে এসে সিলেটকে হারিয়ে জয়ের ধারায় ফিরে দলটি। অন্যদিকে প্রথম ম্যাচে হারলেও টানা তিন জয়ে আত্মবিশ্বাস ফিরে পেয়েছে ঢাকা। তবে খুলনার বিপক্ষে ম্যাচে কষ্ট করেই জিততে হয়েছে টিম ডায়নামাইটসকে। সে ম্যাচ জয়ের অন্যতম নায়ক ছিলেন জহুরুল ইসলাম। শুক্রবার অনুশীলনের ফাঁকে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন। জানিয়েছেন, জয়ের ধারা ধরে রাখতে মরিয়া তার দল।

দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৬টায় মাশরাফি বিন মুর্তজার রংপুরের প্রতিপক্ষ ও মোহাম্মদ নবীর কুমিল্লা। তিন ম্যাচে এক জয় দুই হারে টেবিলের তলানিতে রংপুর রাইডার্স। তবে এ ম্যাচে নামছেন টি-টোয়েন্টির দুই মহা নক্ষত্র ক্রিস গেইল ও ব্রেন্ডন ম্যাককালাম।

ধারণা করা হচ্ছে দুই তারকা এক সঙ্গে ওপেন করবেন। কেমন হবে তাদের জুটি। ২০০৯ সালের আইপিএলে ম্যাককালামের সঙ্গে জুটি বেধে ওপেনিংয়ে নেমেছিলেন গেইল। তবে এক সঙ্গে নজরকাড়া পারফর্মেন্স দেখাতে পারেননি তারা। এ নিয়ে অনুশীলনের পর গেইল বলেন, ফের বিপিএলে প্রতিনিধিত্ব করতে এসেছি। সবাই আমার কাছে প্রত্যাশা করে চার ছক্কার মার। আমারও চেষ্টা থাকবে তাদের বিনোদন দেয়ার। রংপুরের হয়ে শুরুটা ভালো করতে চাই।

 

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: