Home / দেশজুড়ে / ঢাকা / আগের থেকে সুস্থ: হানিফ

আগের থেকে সুস্থ: হানিফ

জাতীয় ডেস্ক: সিঙ্গাপুরের মাউন্টএলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তিনি আগের থেকে সুস্থ বলে জানিয়েছেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

বুধবার (৬ মার্চ) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা ক্রমান্বয়ে উন্নতি হচ্ছে। সবদিক থেকেই তিনি ভালো আছেন। আশা করছি, দুই-এক সপ্তাহের মধ্যে তিনি পুরোপুরি সুস্থ হয়ে দেশে ফিরবেন।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, আমাদের দেশের কার্ডিওলজি ডাক্তার সেখানে রয়েছেন। তিনি সিঙ্গাপুরের ডাক্তারদের সঙ্গে থেকে নিয়মিত পর্যবেক্ষণ করছেন। তার সঙ্গে আমরা কথা বলে জানতে পেরেছি তিনি (ওবায়দুল কাদের) আগের থেকে অনেকটা সুস্থ।

ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে দলের নেতাদের বৈষম্যের অভিযোগ প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে হানিফ বলেন, ওবায়দুল কাদের একজন মুক্তিযোদ্ধা, তিনি জীবন বাজি রেখে দেশের জন্য যুদ্ধ করেছেন। তার সঙ্গে দণ্ডপ্রাপ্ত আসামি খালেদা জিয়ার তুলনা করা দুঃখজনক ও লজ্জাজনক। তাছাড়া ওবায়দুল কাদেরকে প্রথমদিকে দেশেই চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। যখন তিনি সংকটাপন্ন অবস্থা কাটিয়েছেন, তখন তাকে দেশের বাইরে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে। খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্বাভাবিকই আছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক রহমান, দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

Check Also

নড়াইলে আ’লীগের বিদ্রোহী প্রার্থীর বিজয়

নড়াইল প্রতিনিধি:  নড়াইলের তিন উপজেলায় তৃতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে সদরে আ’লীগ মনোনীত (নৌকা) …