Home / খেলাধুলা / ’আগামী ৪ বছর বার্সেলোনাতেই থাকছেন মেসি’

’আগামী ৪ বছর বার্সেলোনাতেই থাকছেন মেসি’

স্পোর্টস ডেস্ক: বার্সেলোনা থেকে ব্রাজিল সুপারস্টার নেইমারের পিএসজিতে যাওয়ার পর এবার গুঞ্জন শুরু হয়েছে লিওনেল মেসিকে নিয়ে। আর্জেন্টিনার এই ফুটবল জাদুকর নাকি বার্সা ছেড়ে ম্যান সিটিতে যাচ্ছেন! এমন গুঞ্জন আরও ডালপালা মেলছে চুক্তির নবায়নপত্রে মেসি সাক্ষর না করায়। এমতাবস্থায় বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তামেউ বললেন, আগামী ৪ বছর বার্সাতেই থাকবেন মেসি।

স্প্যানিশ মিডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে বার্সোলনা প্রেসিডেন্ট আরও জানিয়েছেন, ইতিমধ্যেই নাকি ক্লাবের সঙ্গে মেসির একপ্রস্থ চুক্তিও হয়ে গেছে! তিনি বলেন,’আগামী ৪ বছর বার্সেলোনাতেই থাকছে ৫ বারের ব্যালন ডি’অর জয়ী।  চুক্তির কাজ অনেকটাই শেষের পথে। আগামী মাসের মধ্যেই সব চূড়ান্ত হয়ে যাবে। ‘

যদিও এখনও আনুষ্ঠানিকভাবে মেসির চুক্তির বিষয়টি এখনো প্রকাশ করেনি বার্সেলোনা। তাই ধোঁয়াশা কিন্তু থেকেই যাচ্ছে। চুক্তির ব্যাপারে বার্তোমেউ আরও বলেন, ‘মেসির এজেন্টের সঙ্গে মোট তিনটি চুক্তি হয়েছে। যার অন্যতম একটি মেসি ফাউন্ডেশনের সঙ্গে। এই চুক্তিতে মেসি ফাউন্ডেশনের সভাপতি ও মেসির ভাইয়ের সাক্ষর আছে।

অন্য দুটি হলো মেসির পারিশ্রমিক ও ইমেজ রাইটস সংক্রান্ত চুক্তি। এই চুক্তি দুটোতে মেসির বাবা জর্জি মেসি নিজে সই করেছেন। ‘আগামী ২০১৮ সাল পর্যন্ত বার্সার সঙ্গে চুক্তি আছে মেসির।  এই চুক্তি নবায়ন না করলে আগামী গ্রীষ্মে মুক্ত হয়ে যাবেন আর্জেন্টাইন তারকা। চলতি বছরে নেইমারকে ২২২ মিলিয়ন ইউরোর রেকর্ড দামে প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) কিনে নেওয়ার পর সমালোচনা শুনতে হয় বার্সা প্রেসিডেন্টকে। এবার মেসি যদি তেমন কিছু করে বসেন, তাহলে কাতালান ক্লাবটি খর্বশক্তির হয়ে যাবে এতে কোনো সন্দেহ নেই।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: