Home / বিনোদন / চলচ্চিত্র / আকিকা দিয়ে সন্তানের নাম রাখলেন অনন্ত

আকিকা দিয়ে সন্তানের নাম রাখলেন অনন্ত

হাসান মুরসালিন: ঢাকাই চলচ্চিত্রের আলোচিত তারকা দম্পতি অনন্ত-বর্ষার ঘরে আবারো এসেছে পুত্রসন্তান। গত ২৩শে অক্টোবর থাইল্যান্ডের ব্যাংককস্থ বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হাসপাতালে দ্বিতীয় সন্তানের বাবা-মা হন অনন্ত-বর্ষা। নবজাতক ও মা দু’জনেই বর্তমানে সুস্থ আছেন। কাল অনন্ত ও বর্ষা আকিকা দিয়ে তাদের দ্বিতীয় পুত্রসন্তানের নাম রেখেছেন আবরার ইবনে জলিল।

সফল নায়ক, শিল্পপতি ও গার্মেন্টস ব্যবসায়ি অনন্ত আজ সোমবার তার ফেরিফাইড ফেসবুকে খবরটি সবাইকে জানিয়ে সদ্যজাতের ছবিসহ একটি স্ট্যাটাস দিয়েছেন।

অনন্ত জলিল তার স্ট্যাটাসে লিখেন, ‘আসসালামু আলাইকুম, আমার ছোট ছেলে-আবরার ইবনে জলিল আর বড় ছেলে-আরিজ ইবনে জলিল। আলহামদুলিল্লাহ আল্লাহর দয়ায় সবাই ভালো আছি। আমি অনেক আনন্দিত। তাদের সঙ্গে আমার বেশ ভালো সময় কাটতেছে। বন্ধুগন আমার দুই ছেলের জন্য দোয়া করবেন।’

২০১৪ সালের ২৩ নভেম্বর প্রথম পুত্রসন্তানের বাবা-মা হন অনন্ত ও বর্ষা। পুত্রসন্তানের নাম রাখেন আরিজ। ঢাকাই চলচ্চিত্রের অন্যতম আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল অভিনয়ের পাশাপাশি নানা ধরনের সামাজিক কর্মকাণ্ডে যুক্ত আছেন। এছাড়াও সম্প্রতি তিনি তাবলিগ জামাতের সঙ্গে যুক্ত হয়েছেন।

২০১০ সালে নিজের প্রযোজিত চলচ্চিত্রে নায়ক হিসেবে যাত্রা শুরু হয় অনন্ত জলিলের। বেশ কিছু সফল জনপ্রিয় ছবি দর্শকদের উপহার দেন তিনি। সবগুলো ছবিতে অনন্তর একমাত্র নায়িকা ছিলেন বর্ষা।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: