Home / বিনোদন / চলচ্চিত্র / আইরিন ও সনির ‘তোলপাড়’ ছবির শুটিং বছরের শুরুতেই (ভিডিও)

আইরিন ও সনির ‘তোলপাড়’ ছবির শুটিং বছরের শুরুতেই (ভিডিও)

বিনোদন ডেস্ক: বছরের প্রথমেই শুরু হচ্ছে নায়ক সনি রহমান ও চিত্রনায়িকা আইরিনের নতুন ছবির শুটিং। মিজান আফসারি পরিচালিত ছবিটির নাম ‘তোলপাড়’।

‘তোলপাড়’ ছবিটি নিয়ে বেশ আশাবাদী বলে জানান পরিচালক মিজান আফসারি। তিনি বলেন, ‘শুটিংয়ের জন্য এরই মধ্যে এফডিসিতে সেট বানানো হয়েছে। জানুয়ারির ১ তারিখে শুটিং করার ইচ্ছা আমাদের। আশা করছি, ছবিটি দর্শক পছন্দ করবেন।’

ছোট পর্দার জনপ্রিয় নায়ক সনি রহমান এর আগে অসংখ্য নাটকে অভিনয় করেছেন। চলচ্চিত্রে খলনায়কের চরিত্রেও তাঁকে দেখেছেন দর্শক। তবে প্রথমবারের মতো চলচ্চিত্রে নায়ক হিসেবে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

এ বিষয়ে সনি বলেন, ‘আমি আসলে হিরো হতে চাই না। সফল অভিনেতা হওয়ার ইচ্ছা আমার। আমি সেটা কাজ দিয়ে প্রমাণ করার চেষ্টা করব। আইরিনের সঙ্গে আমার বোঝাপড়া ভালো। আশা করছি, আমরা ভালোভাবেই শুটিং করতে পারব। সবাই আমার জন্য দোয়া করবেন যেন ঢালিউডে নিজের অবস্থান তৈরি করতে পারি।’

সনি প্রসঙ্গে পরিচালক মিজান আফসারি বলেন, “‘রাগী’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন সনি। সেখানে তাঁর অভিনয় দেখে আমার মনে হয়েছে, তাঁকে দিয়ে নায়কের অভিনয় করানো সম্ভব। আশা করছি, নায়ক হিসেবেও সনি সফলতা পাবেন।”

‘তোলপাড়’ ছবির একটি গানের রেকর্ডিংও এরই মধ্যে শেষ হয়েছে। বেলাল খান ও গ্রেইজি এতে কণ্ঠ দিয়েছেন। গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সংগীত আয়োজন করেছেন আহম্মেদ হুমায়ুন। ছবিতে মোট চারটি গান থাকবে বলে জানান পরিচালক মিজান আফসারি।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: