Home / আইন-আদালত / আইনগত সহায়তা নিয়ে মতবিনিময়

আইনগত সহায়তা নিয়ে মতবিনিময়

নিউজ ডেস্ক: সরকারি আইনি সহায়তা দেওয়ার বিষয়ে ঢাকা জেলা ও দায়রা জজ আদালতে আজ সোমবার কর্মচারীদের অংশগ্রহণে মতবিনিময় সভার আয়োজন করে ঢাকা জেলা লিগ্যাল এইড কমিটি। সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. জাহিদুল কবির। সভা সঞ্চালনা করেন জেলা লিগ্যাল এইড অফিসার রাজেশ চৌধুরী। সভায় আরো উপস্থিত ছিলেন যুগ্ম মহানগর দায়রা জজ মোহাম্মদ এরফানউল্লাহ।

সভায় অতিরিক্ত মহানগর দায়রা জজ জাহিদুল কবির বলেন, আইনগত সহায়তা প্রাপ্তি ও জেলা লিগ্যাল এইড প্যানেল আইনজীবীদের সঙ্গে কর্মচারীদের আচরণে আরো আন্তরিক হতে হবে। এতে জেলা লিগ্যাল এইডের কার্যক্রমের প্রতি আস্থা বৃদ্ধি পাবে। তিনি আরো বলেন, মহানগর দায়রা জজ আদালতের কর্মচারীরা যদি আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করেন তাহলে লিগ্যাল এইডের কার্যক্রম আরো গতিশীল ও কার্যকর হবে।

আইনজীবী ও কর্মচারীরা আন্তরিক হলে আরো কার্যকর আইনি সেবা দেওয়া সম্ভব বলে জানান যুগ্ম মহানগর দায়রা জজ মোহাম্মদ এরফানউল্লাহ।

আইনি সহায়তাপ্রার্থীদের প্রতি কর্মচারীদের আরো দায়িত্বশীল ভুমিকা পালনের আহ্বান জানান জেলা লিগ্যাল এইড অফিসার রাজেশ চৌধুরী, যাতে সরকারের এই মহতী উদ্যোগের প্রতি জনগণের আস্থা আরো বৃদ্ধি পায়।

Check Also

গংগাচড়ায় দোকান খোলা রাখায় জরিমানা

মোঃ শরীফুজ্জামান: রংপুরের গঙ্গাচড়ায় করোনা পরিস্থিতিতে সরকারি আদেশ অমান্য করে প্লাস্টিক সামগ্রীর দোকান খোলা রাখায় …

%d bloggers like this: