Home / খেলাধুলা / অ্যাশেজে দলে ফিরছেন না স্টোকস

অ্যাশেজে দলে ফিরছেন না স্টোকস

স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজের প্রথম টেস্টে বেন স্টোকসের অভাবটা বেশ টের পেয়েছে ইংল্যান্ড। হেরে গেছে ১০ উইকেটের বড় ব্যবধানে। তবে পুলিশি তদন্তের মুখে থাকা স্টোকস যে ইংল্যান্ড দলে ফিরছেন না, তা আবারও স্পষ্ট করে জানিয়ে দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)।

গত দু-এক দিনের মধ্যে স্টোকসকে হঠাৎ দেখা গিয়েছিল লন্ডনের হিথরো বিমানবন্দরে। তার পর থেকেই সামাজিক গণমাধ্যমগুলোতে গুজব ছড়াতে থাকে, অ্যাশেজ সিরিজে অংশ নেওয়ার জন্য স্টোকস যাচ্ছেন অস্ট্রেলিয়ায়। কিন্তু এটা যে নিতান্তই গুজব, তা জানাতে দেরি করেনি ইসিবি। একটি আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে বলা হয়েছে, ‘ইসিবি এটা জানে যে, বেন স্টোকস পরিবারের সঙ্গে সময় কাটাতে নিউজিল্যান্ডে যাচ্ছেন। এর সঙ্গে ইসিবির কোনো সম্পর্ক নেই। তিনি অ্যাশেজ সিরিজে অংশ নেওয়ার জন্য অস্ট্রেলিয়া যাচ্ছেন না।’

নিউজিল্যান্ডে গিয়ে সেখানকার ঘরোয়া ক্রিকেটও খেলতে পারেন স্টোকস। তবে এ ব্যাপারেও ইসিবির সঙ্গে আনুষ্ঠানিক কোনো কথা হয়নি স্টোকস বা নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের।

গত ২৫ সেপ্টেম্বর ব্রিস্টলের একটি পানশালায় মদ্যপ অবস্থায় মারপিট করেছিলেন স্টোকস। এ জন্য এক রাত হাজতবাসও করতে হয়েছে এই অলরাউন্ডারকে। তার পর থেকে তিনি আছেন পুলিশের তদন্তের মুখে। সেটি শেষ না হওয়া পর্যন্ত হয়তো মাঠের বাইরেই থাকতে হবে স্টোকসকে।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: