Home / খেলাধুলা / অ্যাশেজের চতুর্থ টেস্টেও অদম্য অস্ট্রেলিয়া

অ্যাশেজের চতুর্থ টেস্টেও অদম্য অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক: অ্যাশেজে ভালো খেলার ধারাবাহিকতা বজায় রেখেছে অস্ট্রেলিয়া। মেলবোর্নে চতুর্থ টেস্টেও ইংলিশ পেসারদের ওপর ছড়ি ঘোরানো অব্যাহত রেখেছেন ওয়ার্নার-স্মিথরা। মেলবোর্ন টেস্টের প্রথম দিনটা নিজেদের করে নিয়েছে অসিরা। প্রথম দিনের খেলা শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ২৪৪/৩।

আজ দিনের শুরুটা করেছিলেন ডেভিড ওয়ার্নার। প্রথম সেশনের পুরোটা ইংলিশ পেসারদের নিয়ন্ত্রণ করেন এই ক্রিকেটার। ১৩০ বলে পূর্ণ করেন সেঞ্চুরি। ১০৩ রান করেন অ্যান্ডারসনে বলে উইকেটরক্ষক বেয়ারস্টোকে ক্যাচ দেন ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার রান তখন ১৩৫, ওয়ার্নারের একাই ১০৩! অস্ট্রেলিয়ার মোট রানের ৭৬.৩৪ শতাংশ রানই এই বাঁহাতি ব্যাটসম্যানের।

ওয়ার্নার ফেরার আগেই অবশ্য উইকেট হারায় অস্ট্রেলিয়া। দলীয় ১২২ রানে ফিরে আসেন ক্যামেরন ব্যানক্রফট। ৯৫ বলে ২৬ রান করেন এই ওপেনার। ওয়ার্নারের পর দিনের শেষ ব্যাটসম্যান হিসেবে উসমান খাজাকে হারায় স্বাগতিকরা। অসিদের রান তখন ১৬০। দিনের বাকি সময়টুকু ভালোভাবেই পার করেছেন অধিনায়ক স্টিভেন স্মিথ ও আগের ম্যাচের নায়ক শন মার্শ।

আগের ম্যাচের ফর্মটা এই ম্যাচেও টেনে এনেছেন স্টিভেন স্মিথ। ২২তম অর্ধশত রান তুলে নিয়েছেন তিনি। প্রথম দিন শেষে ৬৫ রানে অপরাজিত রয়েছেন। মেলবোর্নের এই মাঠে স্মিথের রেকর্ডটা বিস্ময়কর ১৪০! ২০১৪ সালের পর এই মাঠে এখন পর্যন্ত অপরাজিত অস্ট্রেলীয় অধিনায়ক। এখন পর্যন্ত ৬২৪ বল খেলে ফেলেছেন তিনি। দ্বিতীয় দিনে ম্যাচে না ফিরতে পারলেও অ্যাশেজে টানা চতুর্থ হারের স্বাদ পেতে পারে সফরকারী ইংল্যান্ড।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: