Home / খেলাধুলা / অস্ট্রেলিয়া সিরিজ থেকে সরে দাঁড়ালেন ধাওয়ান

অস্ট্রেলিয়া সিরিজ থেকে সরে দাঁড়ালেন ধাওয়ান

স্পোর্টস ডেস্ক: স্ত্রীর অসুস্থতার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম তিন ওয়ানডে থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ভারতের বাঁ-হাতি ব্যাটসম্যান শিখর ধাওয়ান। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। বিসিসিআই জানায়, স্ত্রীর অসুস্থতার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম তিন ওয়ানডেতে দলে না রাখতে বোর্ডর কাছে অনুরোধ জানিয়েছেন ধাওয়ান। তাই দল থেকে তার নাম বাদ দেয়া হয়েছে। খুব শিগগিরই ধাওয়ানের পরিবর্তিত খেলোয়াড়ের নাম জানানো হবে।

অসুস্থ স্ত্রীকে দেখতে খুব শিগগিরই অস্ট্রেলিয়ার মেলবোর্নের উদ্দেশে রওনা দিবেন ধাওয়ান। চলতি মাসের প্রথম দিকে মার অসুস্থতার কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে খেলতে পারেননি ধাওয়ান। লংকারদের বিপক্ষে টেস্ট সিরিজে দুটি ও ওয়ানডে সিরিজে ১টি সেঞ্চুরি করেন এই বাঁ-হাতি। আগামী ১৭ সেপ্টেম্বর থেকে অস্ট্রেলিয়া বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু করবে ভারত। ওয়ানডে সিরিজ শেষে ৭ অক্টোবর থেকে তিন ম্যাচের টি-২০ সিরিজ শুরু করবে দুইদল।

ভারত দল : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, মনীষ পান্ডে, আজিঙ্কা রাহানে, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), হার্ডিক পান্ডে, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুবেন্দ্রা চাহাল, জসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব ও মোহাম্মদ সামি।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: