Home / বিনোদন / চলচ্চিত্র / অশ্লীল দৃশ্যে অভিনয় করিনি: কেয়া

অশ্লীল দৃশ্যে অভিনয় করিনি: কেয়া

নিউজ ডেস্কঃ ২০০১ সালে হিট সিনেমার তালিকায় জায়গা করে নেওয়া ‘কঠিন বাস্তব’ চলচ্চিত্রের মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন সাবরিনা সুলতানা কেয়া। এতে রিয়াজ ও আমিন খানের বিপরীতে অভিনয় করেন তিনি।

এরপর মান্না, আমিন খান, শাকিব খানসহ জনপ্রিয় প্রায় সব নায়কের বিপরীতে দেখা গেছে তাকে। এ প্রজন্মের নায়ক আমান রেজা, সাইমন সাদিকের পর এবার শিপন মিত্রের সঙ্গে জুটি বাঁধছেন তিনি।

প্রায় দুই দশক আগে চলচ্চিত্রে কাজ শুরু করেন কেয়া। কিন্তু বর্তমান সময়ে কাজ করতে এসে নিজেকে কতটা উপযুক্ত মনে করছেন? উত্তরে কেয়া বলেন, ‘আমি যখন কাজ করতে আসি তখন আমার বয়স ছিল ১৪। এখন আমার যে বয়স এটাই সিনেমায় কাজ করার জন্য সঠিক সময়।’

অশ্লীলতার সময়ে চলচ্চিত্রে পা রাখলেও তাকে অশ্লীল পোশাকে দেখা যায়নি। এ প্রসঙ্গে কেয়া বলেন, ‘তখন অভিনয়ের পাশাপাশি অশ্লীলতার প্রতিবাদ করতে হয়েছে। বিশেষ করে মান্না ভাই, শাকিব খানসহ আমরা রাস্তায় নেমে এর প্রতিবাদ করেছি। আমি সবসময় বাণিজ্যিক সিনেমায় রুচিসম্মত পোশাক পরে পর্দায় এসেছি। আমি কোনো অশ্লীল দৃশ্যে অভিনয় করিনি।’

ক্যারিয়ার যখন সাফল্যের চূড়ায় তখন চলচ্চিত্রাঙ্গন থেকে আন্তরালে চলে যান কেয়া। অতীতের রাগ-ক্ষোভ ভুলে ২০১৫ সালে ‘ব্লাক মানি’ সিনেমার মাধ্যমে ফিরেন তিনি। তারপর আবারো বিরতি নেন কেয়া। সম্প্রতি ‘ইয়েস ম্যাডাম’ নামে একটি নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। রকিবুল আলম রকিব পরিচালিত এ চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করবেন শিপন মিত্র।

 

Check Also

মায়ের মৃত্যুর একদিন পরই শুটিংয়ে মল্লিক

বিনোদন ডেস্ক : সবাইকে হাসাতেই পর্দায় আসতেন তিনি। সেই কাঞ্চন মল্লিকের মায়ের মৃত্যুর পর পেশাদারিত্বের …

%d bloggers like this: