Home / দেশজুড়ে / চট্টগ্রাম / অর্থমন্ত্রীর বড় ভাই করোনায় আক্রান্ত

অর্থমন্ত্রীর বড় ভাই করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় ভাই আবদুল হামিদ। তিনি কুমিল্লার লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি। আক্রান্ত হওয়ার পর নগরীর ঝাউতলার বাসায় পারিবারিক আইসোলেশনে রয়েছেন তিনি।

জ্বর ছাড়া তার শরীরে অন্য কোনো উপসর্গ নেই। তার পরিবারের অন্যদেরও নমুনা সংগ্রহ করা হয়েছে। ১৬ জুন, মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কাজী মেহেদী হাসান বাপ্পী এই তথ্য নিশ্চিত করেন। এছাড়াও প্রবীণ এই নেতার জন্য সকলের কাছে দোয়াও চান তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জয়াশীষ রায় জানান, ১৫ জুন রাতে আবদুল হামিদের করোনা পজিটিভ রিপোর্ট আসে। ১৬ জুন পর্যন্ত এই উপজেলায় মোট ৩৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে রিপোর্ট এসেছে ২৮৮ জনের। করোনা শনাক্ত হয়েছে ১৭ জনের। করোনায় মারা গেছেন দুইজন। উপসর্গ নিয়ে মারা গেছেন দুইজন।

প্রসঙ্গত, গত ১৪ জুন অর্থমন্ত্রীর ছোট ভাই কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ারের সরকারি গাড়ির চালক আবদুর রাজ্জাকের করোনা শনাক্ত হয়। এজন্য ১৫ জুন সকালে উপজেলা চেয়ারম্যানসহ তাদের বাড়ির সাত সদস্যের নমুনা সংগ্রহ করেছে বাগমারা ২০ শয্যা হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা।

Check Also

স্বাস্থ্যবিধির তোয়াক্কা নেই গণপরিবহনে, মানতে নারাজ বিআরটিএ

নিউজ ডেস্ক :  আবারো আগের বিশৃঙ্খলায় রাজধানীর বাস সার্ভিস। তোয়াক্কা নেই স্বাস্থ্যবিধির। পাল্টাপাল্টি অভিযোগ যাত্রী …

%d bloggers like this: