Home / জাতীয় / অভিমানে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছিলাম: রাব্বানী

অভিমানে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছিলাম: রাব্বানী

জাতীয় ডেস্ক: অভিমান থেকে সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগের কথা বলেছিলাম বলে সাংবাদিকদের জানিয়েছেন গোলাম রাব্বানী। রোববার (১৯ মে) সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

গোলাম রাব্বানী বলেন, যেহেতু তারা সংগঠনের বদনাম করছে, তাই অভিমান থেকে পদত্যাগের কথা বলেছি। বিশেষ সিন্ডিকেটের নির্দেশনা অনুযায়ী পদবঞ্চিতরা এসব করছেন বলেও দাবি তার।

এর আগে, শনিবার মধ্যরাতে টিএসসিতে পদবঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়া নেতানেত্রীদের ওপর হামলার অভিযোগ ওঠে সভাপতি ও সাধারণ সম্পাদক অনুসারীদের বিরুদ্ধে। হামলায় ঢাবির রোকেয়া হল শাখা ছাত্রলীগ সভাপতি বিএম লিপি আক্তারসহ অন্তত সাতজন আহত হন।

হামলায় অংশ নেওয়া নেতাকর্মীদের মধ্যে ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীও রয়েছেন বলে অভিযোগ করা হয়েছে।

এদিকে হামলাকারীদের বিচার দাবিতে শনিবার মধ্যরাতে রাজু ভাস্কর্যে অবস্থান নেন হামলার শিকার ব্যক্তিরা। পরে তাদের বুঝিয়ে আন্দোলন থেকে সরিয়ে আনেত গিয়ে গোলাম রাব্বানী ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন।

এ সময় গোলাম রাব্বানী তাদের উদ্দেশে বলেন, ‘আমি সরি! তোমরা চলে যাও। আমি কাল নেত্রীর কাছে পদত্যাগপত্র জমা দিয়ে আসব।’

পদত্যাগের সেই ঘোষণার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার তখন খুব খারাপ লাগছিল, ছাত্রলীগকে ওরা একটা হাস্যকর ব্যাপার করে ফেলছিল। তারা ওখানে বসে থাকলে ছাত্রলীগের… হচ্ছে, সবাই ছাত্রলীগ নিয়ে…। তাই আমি তাদের বলেছি, আমি পদত্যাগ করলে যদি তোমরা খুশি হও, আমি পদত্যাগ করতে রাজি আছি। কথাটা অভিমান থেকে বলেছিলাম।

Check Also

ঘুষ যিনি খান ও দেন উভয়ে অপরাধী: প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক: দুর্নীতি প্রতিরোধ এবং দুর্নীতি দমনে বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

%d bloggers like this: