Home / বিনোদন / অনুষ্ঠান / অভিনয় শিল্পী সংঘের সঙ্গী হলো স্বপ্ন সুপারশপ

অভিনয় শিল্পী সংঘের সঙ্গী হলো স্বপ্ন সুপারশপ

বিনোদন ডেস্ক :  এসিআইয়ের সহযোগী এই সুপারশপের সঙ্গে শিল্পী সংঘের কার্যনির্বাহী কমিটি এক দ্বিপাক্ষিক সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে, নাম দেয়া হয়েছে ‘শিল্পীর পাশে স্বপ্ন’। বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর তেজগাঁওতে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে বলা হয়েছে, শিল্পী সংঘের ২০ জন সদস্য প্রতিমাসে স্বপ্ন সুপারশপের যে কোনো আইটলেট থেকে প্রতিমাসে সর্বোচ্চ পাঁচ হাজার টাকার বাজার করতে পারবেন।

যে ২০ জন সদস্য প্রতিমাসে এই সুবিধা পাবেন তাদের কাছে একটি কার্ড থাকবে। সেটির মাধ্যমে তারা বাজার-সদাই করতে পারবেন। শিল্পী সংঘের প্রচার সম্পাদক উর্মিলা শ্রাবন্তি কর জাগো নিউজকে এসব তথ্য জানান।

 লাক্স তারকা উর্মিলা বলেন, ২০ জন শিল্পীর নাম প্রকাশ করতে চাই না। শিল্পী সংঘের কমিটির বিবেচনায় প্রবীণ, অনেকদিন ধরে কাজ থেকে দূরে আছেন তারাই এই সুবিধা পাবেন।
প্রতিবছর কার্ড রিনিউ করতে হবে। শিল্পীদের পাশে দাঁড়ানোর জন্য স্বপ্নকে ধন্যবাদ জানাই। আগামীতে দেশের বড় শিল্প প্রতিষ্ঠানগুলো শিল্পীদের পাশে এগিয়ে আসবে এটাই প্রত্যাশা।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।  উপস্থিত ছিলেন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার্স অ্যাসোসিয়েশন সভাপতি মামুনুর রশিদ, শিল্পী সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি তৌকির আহমেদ, বর্তমান সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, সহ-সভাপতি আজাদ আবুল কালাম।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: