Home / বিনোদন / টেলিভিশন / অভিনেত্রী মৌয়ের বোন মারা গেছেন

অভিনেত্রী মৌয়ের বোন মারা গেছেন

বিনোদন ডেস্ক : মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌয়ের বড় বোন শেগুফতা ইসলাম মিথি মৃত্যুবরণ করেছেন। গতকাল শুক্রবার রাত ৮টায় ইউনাইটেড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।  ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তার কাজিন সৈয়দ মাসুম রেজা ফেসবুক স্ট্যাটাস থেকে এই খবরটি নিশ্চিত হওয়া গেছে। পরবর্তীতে অভিনেত্রী বিজরী বরকতউল্লাহসহ আরও অনেকেই মিথির ফেসবুক অ্যাকাউন্টটি ট্যাগ করে তার মৃত্যুর খবর জানান।

বিনোদন জগতে সরব না থাকলেও মিথি ছিলেন অনেকেই প্রিয়। তারই প্রমাণ পাওয়া গেল মিথির ফেসবুক অ্যাকাউন্টে। মৌ-জাহিদ হাসানের অনেক সহকর্মী ও বন্ধুদের সঙ্গেই ছিলো তার বন্ধুত্ব। আর সেই বন্ধুর মৃত্যুতে অনেক তারকারাও শোক প্রকাশ করেছেন।

অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ লিখেছেন, ‘মিথি আপু, তুমি নেই সত্যিই ভাবতে পারছি না। আসলেই জীবন ক্ষণস্থায়ী আর ভালো মানুষেরা বোধহয় সবার আগে চলে যায়।

এটা তার পরিবারের জন্য অনেক কঠিন সময়। তাদের কষ্ট এ মুহূর্তে অনুধাবন করা সম্ভব নয়। আল্লাহ তার সকল ভুল ত্রুটি ক্ষমা করে দিক, তাকে জান্নাতুল ফেরদৌস দান করুক এবং রতার পরিবারকে ধৈর্য দিক এই কঠিন সময় পার করার জন্য। আমীন।’

অভিনেতা মীর সাব্বির লিখেছেন, ‘বছরের শেষ সময়ে এসে একের পর এক দুঃসংবাদ শুনে যাচ্ছি। মনটা খারাপ হয়ে যাচ্ছে।

শ্রদ্ধেয় বেগম মমতাজ হোসেনের পর, আমাদের খুবই আপনজন সাদিয়া ইসলাম মৌ ভাবির বড় বোন মিথি আপা এবার আমাদের ছেড়ে চলে গেলেন না ফেরার দেশে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: