Home / বিনোদন / বলিউড / অবশেষে ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা

অবশেষে ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: সিকিমকে নিয়ে বিতর্কিত মন্তব্য, ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা

সিকিমকে উপদ্রুত এলাকা বলে নেটিজেনদের রোষের মুখে পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই ইস্যুতে কৈফিয়ৎ দিলেন অভিনেত্রী। সংবাদমাধ্যমের একাংশে প্রকাশিত খবর, একজন মন্ত্রীকে চিঠি লিখে নিজের অবস্থান স্পষ্ট করেছেন তিনি। চেয়ে নিয়েছেন ক্ষমাও। প্রসঙ্গত, সিকিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর প্রিয়াঙ্কা।

মন্ত্রীকে ইমেইলে পাঠানো চিঠিতে প্রিয়াঙ্কা লিখেছেন, এরকম পরিস্থিতিকে সামনে রেখে চিঠি লিখতে হচ্ছে বলে তিনি ক্ষমাপ্রার্থী। সিকিমকে নিয়ে তাঁর যে মন্তব্যকে ঘিরে বিতর্ক তৈরি হয়েছে সে বিষয়ে অবস্থান স্পষ্ট করা দরকার। তিনি নিজে সরকারের সঙ্গে ও সিকিমের মানুষের সঙ্গে রয়েছেন। সেখানকার কথা তুলে ধরার জন্য পাহুনার মতো ছবি বানিয়েছেন। পাহুনার গল্প শোনার পর তাঁর মনে হয়েছিল ছবিটি করা উচিত। গোটা বিশ্বকে দেখানো দরকার।

পাহুনা ছবিটি টরন্টো ফিল্ম ফেস্টিভালে তিনি উদ্বোধন করিয়েছেন। সেখানে সাক্ষাৎকারে যা বলেছেন তার ভুল মানে করা হয়েছে। সিকিমের ফিল্ম ইন্ডাস্ট্রি ও ছবির গল্প নিয়ে কথা বলেছেন। সিকিমের শরণার্থী সমস্যার কথা বলতে চেয়েছিলেন। সেখানকার পরিস্থিতি নিয়ে তিনি সচেতন। তবে সরকারের বা সাধারণ মানুষের সাহায্য ছাড়া ছবিটি চলবে না। তাঁর বক্তব্যের ভুল অর্থ করা হয়েছে। তবে কাউকে আঘাত করে থাকলে তিনি ক্ষমাপ্রার্থী।

প্রসঙ্গত, সম্প্রতি টরন্টোয় ফিল্ম ফেস্টিভালে পাহুনা ছবির উদ্বোধনে গিয়ে সিকিমকে উপদ্রুত এলাকা বলেছিলেন প্রিয়াঙ্কা। যা নিয়ে সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। প্রিয়াঙ্কার মন্তব্যে ক্ষোভ প্রকাশ করেন সিকিমের পর্যটন মন্ত্রী।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: