Home / দেশজুড়ে / নাজিরপুরে কালভার্ট ভাঙ্গার প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হাসপাতালে

নাজিরপুরে কালভার্ট ভাঙ্গার প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হাসপাতালে

নাজিরপুর প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে “সামাজিক দূরত্ব” বজায় রাখার জন্য উপজেলা প্রশাসন ও অন্য এলাকার লোকজন যাতে এলাকায় প্রবেশ না করতে পারে সেই জন্য স্থানীয় কয়েকজন বখাটে নাজিরপুর সদর ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ডের মধ্যবর্তী কালভার্টটি ভেঙ্গে ফেলে।

আর এতে বাঁধা দিতে গিয়ে তাদের হামলায় আহত হয় নাজিরপুরের আমতলা গোদারার স্থানীয় যুবক আরিফুল ইসলাম(২৫)। আরিফুল নাজিরপুর উপজেলার আমতলা গোদারা এলাকার শামসুল শেখের পুত্র। আরিফুল ইসলাম করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক সংগঠন কনসার্টেড ইম্পেরিয়াল ক্লাবের একজন সদস্য হিসেবে বিভিন্ন সচেতনতা মূলক কাজ করে আসছে ।

জানা যায়, করোনা ভাইরাস প্রতিরোধে যখন নাজিরপুরে স্থানীয় প্রশাসন সমাজিক দূরত্ব বজায় রাখার জন্য বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে, ঠিক তখন নাজিরপুর উপজেলার সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ড এবং ৩ নং ওয়ার্ডের প্রবেশের জন্য আমতলা গোদারা এলাকায় এমন ঘটনা ঘটায় স্থানীয় জনতার যাতায়াতে ভীষণ অসুবিধা হচ্ছে। এই সুযোগে ঐ এলাকায় নিয়মিত জুয়ার আড্ডা ও মাদক সেবনের জন্য লোকসমাগম করা হচ্ছে। কালভার্ট ভাঙ্গার ঘটনায় বখাটে রুবেল মোল্লা, আতিয়ার মোল্লা, হেমায়েত সরদার সহ কয়েকজনের বিরুদ্ধে থানা ও স্হানীয় প্রশাসনকে অবহিত করা হয়েছে৷ গুরুতর আহত আরিফুল নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীণ রয়েছেন।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: