Home / বিনোদন / চলচ্চিত্র / অনন্ত ব্যবসা ছাড়াও কর্মচারী ও তাদের পরিবারের খোঁজ রাখেন

অনন্ত ব্যবসা ছাড়াও কর্মচারী ও তাদের পরিবারের খোঁজ রাখেন

হাসান মুরসালিন: অনন্ত জলিল নিজের ব্যবসার সাথে তার সকল কর্মচারী ও তাদের পরিবারের ও খোঁজ রাখেন। তারই একটি ঘটনার বর্ননা দিয়ে তার প্রতি খোলা চিঠি লেখেন এক কর্মচারী। ঢাকাই চলচ্চিত্রের সফল অভিনেতা ও গার্মেন্টস ব্যবসায়ী অনন্ত জলিলের নিকট খোলা চিঠি লিখেছেন তার এজিআই গ্রুপের ফিনিশিং ম্যানেজার আল আমিন। খোলা চিঠিতে আল আমিন অনন্ত জলিলের মহানুভবতার বর্ননা দিয়েছে। ২৩ নভেম্বর অনন্ত তার কর্মচারীর সন্তানের চিকিৎসার খরচ নিজে ডেকে দিয়ে বলেন চিন্তার কারন নাই।

আল আমিনের খোলা চিঠিটি হুবাহু তুলে ধরা হলো।

সকাল পেরিয়ে দুপুর হয়েছে অনেকক্ষন। ফিনিশিং ফ্লোর এপাশ থেকে ঐ পাশ হাটাহাটি করছি, কিন্তু মনে মনে ভয় তারা করছে। এই চিন্তা করতে করতেই ফোন এলো, ছোট ছেলে হাসপাতালে। ইবনে সিনা, শিশু হাসপাতাল হয়ে লালমাটিয়া হাসপাতালের পথে। ICU তে ভর্তি করতে হবে। এদিকে জরুরি SHIPMENT অন্যদিকে ছেলে ICU তে। অফিস শেষ করেই হাসপাতালের পথে রওনা হলাম। টানা তিন দিন হাসপাতালের বারান্দায় ছেলের সুস্থতার জন্য অপেক্ষা করছি, আর প্রাইভেট হাসপাতালের ICU খরচের বিল আরেক দুঃশ্চিন্তায় ফেলছে। কি করবো? কোথায় যাবো?

ঠিক তখন আমাদের চেয়ারম্যান স্যারের কাছে সংবাদ যায়। উনি তখন সকল সমস্যার সমাধান নিয়েই যেনো আমাকে অফিস ডাকেন। আমার ছেলের খোঁজ খবর নিয়ে চিকিৎসার জন্য ৫০০০০ টাকা দিয়ে বলেন, চিন্তার কিছু নাই। উনি আর কেও নন, আমাদের সম্মানিত চেয়ারম্যান মহোদয় মোঃ অনন্ত জলিল (CIP)। উনি শুধু নিজের ব্যবসার খবর ই রাখেন না, আমাদের সাথে আমাদের খবর ও রাখেন। এই রকম যদি সকল মালিক তাদের কর্মচারীর খোঁজ খবর রাখতেন, তাহলে দেশটা অন্যরকম হতো। আল্লাহ্ স্যারকে নেক হায়াত ও দীর্ঘায়ু দান করুক।
আমিন।

আল আমিন
ফিনিশিং ম্যানেজার
এজিআই গ্রুপ।

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তারকাখ্যাতি পেয়েছেন সফল গার্মেন্টস ব্যবসায়ী অনন্ত জলিল। সাম্প্রতিক সময়ে ইসলাম প্রচারে যুক্ত হয়ে আলোচনা ছড়িয়েছেন তিনি। বেশ কিছু মসজিদে তাকে দেখা গেছে ইসলামের দাওয়াত দিতে। অস্ট্রেলিয়ার একটি অনুষ্ঠানেও সবাইকে ইসলামের রীতি অনুযায়ী চলার আহ্বান জানান এই তারকা। সম্প্রতি ঢাকার মোহাম্মদপুরের আদাবরে ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হয়ে ইসলামী বক্তব্য দিয়েছেন অনন্ত। এছাড়া নিয়মিত সমাজ ও মানবসেবায় তিনি নিজেকে ব্যস্ত রাখেন।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: