Home / খেলাধুলা / অখ্যাত ক্লাবের নিকট হোঁচট খেলো রিয়াল

অখ্যাত ক্লাবের নিকট হোঁচট খেলো রিয়াল

স্পোর্টস ডেস্ক: কোপা দেল রের শেষ ১৬-তে ওঠার কাজটা প্রথম লেগের ম্যাচেই বেশ খানিকটা এগিয়ে রেখেছিল রিয়াল মাদ্রিদ। পেয়েছিল ২-০ গোলের জয়। কিন্তু দ্বিতীয় লেগের ম্যাচে হোঁচট খেয়েছে ইউরোপের অন্যতম সেরা এই ক্লাবটি। ২-২ গোলে ড্র করে বসেছে অখ্যাত এক ক্লাব ফুয়েনলাব্রাদার বিপক্ষে। তবে দুই লেগ মিলিয়ে ৪-২ গোলের জয় দিয়ে শেষ ষোলোর টিকেট ভালোমতোই পেয়ে গেছে রিয়াল মাদ্রিদ।

প্রথম লেগের ম্যাচে ২-০ গোলের জয় পাওয়ায় দ্বিতীয় লেগের ম্যাচে দলের তারকা খেলোয়াড়দের মাঠে নামাননি কোচ জিনেদিন জিদান। তারপরও নাম না জানা তৃতীয় বিভাগের একটি দলের বিপক্ষে রিয়াল ড্র করবে, এটাও যেন মেনে নিতে পারছেন না সমর্থকরা।

নিজেদের মাঠে প্রথমার্ধেই পিছিয়ে পড়েছিল রিয়াল। ২৫ মিনিটের মাথায় রিয়ালের জালে বল জড়িয়ে দিয়েছিলেন লুইস মিলা। ৬১ মিনিট পর্যন্ত এই ১-০ গোলের ব্যবধানেই পিছিয়ে ছিল রিয়াল। ৬২ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন গ্যারেথ বেল। মাঠে নামার পরমুহূর্তেই সতীর্থ বোর্জা মায়োরালকে দিয়ে একটি গোল করান বেল। ৭০ মিনিটে রিয়ালের দ্বিতীয় গোলটির পেছনেও প্রত্যক্ষ অবদান আছে বেলের। তাঁর নেওয়া জোরালো শটটা লক্ষ্যভ্রষ্ট হয়েছিল গোলরক্ষকের গায়ে লেগে। ফিরতি বল থেকেই গোল করেন মায়োরাল। শেষ বাঁশি বাজার কয়েক মিনিট আগে ম্যাচের সমতাসূচক গোলটি করেন ফুয়েনলাব্রাদার আলভারো পোরতিলো। ২-২ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় রিয়ালকে।

১৯৭৫ সালে যাত্রা শুরু করা ফুয়েনলাব্রাদার কয়েক মৌসুম ধরে খেলছে স্পেনের তৃতীয় বিভাগের ফুটবল। এর আগে বেশ কয়েক বছর তারা খেলেছে চতুর্থ বিভাগে। ১৯৮৬ থেকে এখন পর্যন্ত ক্লাবটি ওঠানামা করছে তৃতীয় ও চতুর্থ বিভাগের মধ্যে।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: