Home / বিনোদন / বলিউড / অক্ষয়কে দেখে ভয় লাগতে পারে

অক্ষয়কে দেখে ভয় লাগতে পারে

বিনোদন ডেস্ক:  ইনিই যে বলিউডের খিলাড়ি তা চেনা মুশকিল। রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত বহু প্রতীক্ষিত 2.0-র নতুন যে পোস্টার প্রকাশ্যে এসেছে তাতে ভারতের ছবিতে এহেন দানব রূপ এর আগে কবে দেখা গেছে, ফিল্মপ্রেমীদের পক্ষে মনে করা অসম্ভব। হাই বাজেটের ছবি 2.0 একটি রোবট ড্রামা। অক্ষয় এই ছবিতে প্রধান অ্যান্টাগনিস্ট। নতুন যে পোস্টারটি সামনে এসেছে তাতে অক্ষয় কুমারের ভয়াল রূপের পেছনে আছে একটি গল্প। শোনা যায়, ছবিতে তিনি অভিনয় করছেন ডক্টর রিচার্ডসের ভূমিকায়। একটি অসফল পরীক্ষার পরে যার মধ্যে আমূল পরিবর্তন আসে।

শোনা যাচ্ছে ফিল্মে অক্ষয় কুমারকে ১২টি আলাদা আলাদা লুকে দেখা যাবে। ফিল্মে রজনীকান্ত বিজ্ঞানী বশীগরণের ভূমিকায়। ছবিতে রজনীকান্ত ও অক্ষয়ের সঙ্গে অভিনয় করছেন এমি জ্যাকসনও।  এর আগে ছবিটি নিয়ে অক্ষয় কুমার বলেন, 2.0-য় তিনি অভিনয়ের সুযোগ পাবেন কখনো ভাবেননি।

তিনি আরো বলেন, আমি ১৩০টা ছবি করেছি। 2.0 আমার ১৩১তম ছবি। আমি শুধু একটা কথা বলব, ১৩০টি ছবিতে কাজ করার সময় আমি অল্প কিছুই শিখতে পেরেছি। কিন্তু  2.0-র পুরো শুটিং চলাকালীন আমি অনেক শিখেছি। ২৫ জানুয়ারি 2.0 রিলিজের কথা। আবার ঠিক একদিন পর, ২৬ জানুয়ারি রিলিজ হওয়ার কথা অক্ষয় কুমারের আরেক বহুচর্চিত ছবি প্যাডম্যানেরও।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: