Home / বিনোদন / বলিউড / জন্মদিনে কাকে জড়িয়ে ধরলেন সালমান?

জন্মদিনে কাকে জড়িয়ে ধরলেন সালমান?

বিনোদন ডেস্ক : নাচের মাঝে সালমান খান ও সুস্মিতা সেনের মুখে ছিল লাজুক হাসিআজ ২৭ ডিসেম্বর সালমান খানের জন্মদিন।

তাঁর পুরো নাম আবদুল রসিদ সেলিম সালমান খান। বলিউডের ভাইজানের বয়স হলো ৫৩।

এ উপলক্ষে গতকাল বুধবার রাত ১২টা বাজতেই সালমান খানের প্যানভেল খামারবাড়িতে শুরু হয় জন্মদিনের উৎসব।

মুম্বাইয়ের শহরতলিতে ১৫০ একর জায়গার ওপর তৈরি খামারবাড়িটি। পারিবারিকভাবে আয়োজিত জন্মদিনের উৎসব শুরু হওয়ার আগেই সেখানে চলে আসেন সালমান খানের পরিবারের সদস্য, বন্ধু আর বলিউডের কয়েকজন তারকা। গতকাল রাতে এই উৎসবের একটি ভিডিও এসেছে ইনস্টাগ্রামে।

এই ভিডিওতে দেখা যায়, জন্মদিনের পার্টির ড্যান্স ফ্লোরে হঠাৎ বলিউডের একজন তারকাকে জড়িয়ে ধরে মিউজিকের তালে তালে ধীরে ধীরে নাচছেন সালমান খান।

কিছুক্ষণ পর দেখা যায়, সালমান খান যাঁকে জড়িয়ে ধরেছেন, তিনি বলিউডের তারকা ও সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন।

এ সময় দুজনের মুখেই ছিল লাজুক হাসি। অতিথিরা তাঁদের ঘিরে ধরেন। অতিথিদের মাঝেও তাঁরা নেচেছেন।

নাচের মাঝে সালমান খান ও সুস্মিতা সেনের মুখে ছিল লাজুক হাসিনাচের মাঝে সালমান খান ও সুস্মিতা সেনের মুখে ছিল লাজুক হাসিবলিউডের সবচেয়ে ‘এলিজিবল ব্যাচেলর’ সালমান খানের জন্মদিনের পার্টিতে প্যানভেল খামারবাড়িতে ছিল তারকাদের মেলা। তাঁকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন ক্যাটরিনা কাইফ, ইউলিয়া ভানতুর, সুস্মিতা সেন, অনিল কাপুরসহ আরও অনেকে। রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে ভাগনে আহিলকে কোলে নিয়ে কেক কাটেন সালমান খান। এ সময় সালমানের ঠিক পেছনেই দাঁড়িয়ে ছিলেন ইউলিয়া ভানতুর।

ভিডিওতে দেখা গেছে, জন্মদিনের পার্টিতে সালমান খান তাঁর রোমানিয়ান বান্ধবী ইউলিয়া ভানতুরকে তেমন গুরুত্ব দেননি। এবারের পার্টিতে তাঁর চোখ আটকে গিয়েছিল সুস্মিতা সেনকে দেখে। তাঁর সঙ্গে নেচেছেন, আড্ডা দিয়েছেন, খাবার খেয়েছেন।

সালমান খান আর সুস্মিতা সেন একসঙ্গে অভিনয় করেছেন ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া’, ‘বিবি নাম্বার ওয়ান’ আর ‘তুমকো না ভুল পায়েঙ্গে’ ছবিতে। অনেক দিন পর তাঁদের একসঙ্গে দেখা গেল।

Print Friendly, PDF & Email

Check Also

ভিলেন অক্ষয়!

বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণের সুপারস্টার কমল হাসান এবার হাজির হতে যাচ্ছেন ‘ইন্ডিয়ান’ সিনেমার সিক্যুয়েল নিয়ে। একই …