Home / দেশজুড়ে / চট্টগ্রাম / গভীর রাতে শীতবস্ত্র বিতরণে কক্সবাজার জেলা প্রশাসক

গভীর রাতে শীতবস্ত্র বিতরণে কক্সবাজার জেলা প্রশাসক

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন গত রাতে (মঙ্গলবার দিবাগত রাত) কক্সবাজার শহরে শীতার্তদের মাঝে দুই শতাধিক কম্বল বিতরণ করেছেন। শহরের বাস টার্মিনাল, মুক্তিযোদ্ধা মাঠ, জেলা প্রশাসন ভবন সংলগ্ন এলাকা, লালদিঘীর পাড় ও হলিডে মোড়সহ শহরের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পয়েন্টে এসব শীতের কম্বল বিতরণ করা হয়েছে।

গভীর রাতে কক্সবাজার জেলা প্রশাসন ভবন এলাকায় কম্বল পেয়ে এক বৃদ্ধ বলেছেন- ‘এবার বেশ উপকৃত হলাম। কেননা শীতের প্রথম ধাক্কায় পাওয়া এ কম্বল মাঘ-পৌষের শীত সামাল দিতে পারব।’ বৃদ্ধের মতে শীতের কষ্ট পাবার পর কম্বল পেয়ে লাভ কি? এখন শীতের প্রারম্ভে যে কম্বল পেলাম তাই এবারের শীত নিবারণের জন্য যথেষ্ট সহায়ক হবে।

শীতার্ত মানুষগুলো যখনই এসব এলাকায় শুয়েছিলেন বা কেউ কেউ ঘুমিয়েছিলেন তাদেরই গায়ে তুলে দেওয়া হয় কম্বলগুলো। জেলা প্রশাসক মো. কামাল হোসেনের সঙ্গে এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা যথাক্রমে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাহিদুর রহমান, অতিরক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আবছার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আশরাফ হোসেনসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 


Print Friendly, PDF & Email

Check Also

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই

জাতীয় ডেস্ক: মুক্তিযোদ্ধা, প্রখ্যাত গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই (ইন্না লিল্লাহি …