Home / আর্ন্তজাতিক / ব্রিটিশ ২ রাজবধূর ঝগড়া

ব্রিটিশ ২ রাজবধূর ঝগড়া

অার্ন্তজাতিক ডেস্ক :  বিয়ের আগে থেকেই নাকি ব্রিটিশ রাজপরিবারের বড় বউ কেট মিডলটনের সঙ্গে বিশেষ ভাব ছিল না ছোট বউ মেগান মার্কেলের। তবে রাজপরিবার বলে কথা।

সম্পর্ক যাই থাকুক, এতদিন রেখেঢেকে রেখেছিল দু’পক্ষই। তবে সম্প্রতি স্ত্রী মেগানকে নিয়ে প্রিন্স হ্যারির কেনসিংটন প্রাসাদ ছাড়ার খবরে জল্পনা মাথাচাড়া দিয়ে উঠেছে।

শোনা গেছে, তাদের মধ্যে সম্পর্ক নাকি এমনটাই তিক্ত হয়ে উঠেছে যে, দুই বউয়ের ঝগড়াকে কেন্দ্র করে বড়দিনও একসঙ্গে কাটাবেন না দুই ভাই প্রিন্স হ্যারি এবং উইলিয়াম।

রাজ পরিবারের ঘনিষ্ঠ লোকজন বলছেন, বিবাদের সূত্রপাত নাকি মেগানের হাতেই। তাও রাজপরিবারের বউ হয়ে আসার আগেই। কেটের এক পরিচারিকাকে কড়া কথা শুনিয়েছিলেন মেগান।

এতেই নাকি বেজায় চটে গিয়েছিলেন কেট। তাদের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটিও হয়েছে। স্ত্রীর হয়ে মুখ খোলেন হ্যারি। আর স্বামী উইলিয়ামকে পাশে পান কেট।

এই ঘটনার পরে দূরত্ব বাড়ে দুই ভাইয়ের। রাজপরিবারের একটি সূত্রের দাবি, মেগানের বিয়ের প্রস্তুতির সময়ে তার ব্যবহারে কেঁদেও ফেলেন কেট।

স্যান্ড্রিংহামের প্রাসাদে দুই পক্ষকেই বড়দিন কাটানোর জন্য নিমন্ত্রণ করেন তিনি। তাতে অবশ্য লাভ হয়নি। কারণ, তার আগেই নাকি বেশ বড়সড় ঝগড়া হয়েছিল কেট ও মেগানের।
একটি ব্রিটিশ পত্রিকা জানিয়েছে, সেই তিক্ততা এড়াতে এবার বড়দিনে মেগান-হ্যারি রানী দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে স্যান্ড্রিংহামে ছুটি কাটাবেন। আর কেট যাবেন তার বাবার বাড়ি বার্কশায়ারে। যদিও রাজপরিবার এ ধরনের খবর উড়িয়ে দিয়েছে।
Print Friendly, PDF & Email

Check Also

কঙ্গোতে জঙ্গি হামলায় নিহত ১৮ জন

আর্ন্তজাতিক ডেস্ক :  মধ্য আফ্রিকার দেশ কঙ্গোতে সন্দেহভাজন জঙ্গি হামলায় ১৮ জন বেসামরিক নাগরিক নিহত …